• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

আ. লীগ আবারো ক্ষমতায় আসবে: শামীম ওসমান

প্রকাশ:  ৩০ জানুয়ারি ২০২৩, ১৯:১৮
নারায়ণগঞ্জ প্রতিনিধি

আওয়ামী লীগ আবারো ক্ষমতায় আসবে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। সোমবার (৩০ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন পরিদর্শনে এসে তিনি এ মন্তব্য করেন।

একেএম শামীম ওসমান বলেন, এ ৫৪ জোট ৫২ জোট করে কোনো কাজ হবে না। সামনে নির্বাচনী খেলা হবে। সেই খেলাতে জনগণ আমাদের পক্ষে রায় দেবে এবং আওয়ামী লীগ আবারো ক্ষমতায় আসবে। আমরাই জিতবো।

তিনি বলেন, বিএনপি ১০ তারিখের আগে বলেছিলো ‘খালেদা জিয়ার কথায় দেশ চলবে, ১১ তারিখ তারেক জিয়া আসবে’। সে সময় আমি বলেছিলাম ‘ঘোড়ার ডিম হবে। ঘোড়া যেমন ডিম পাড়ে না এদেরও আর কোনো সুযোগ আছে বলে আমি মনে করি না’।

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য বলেন, আগামীকাল আপনারা রাজশাহীর জনসভা দেখেছেন। সেটা আওয়ামী লীগের জন্যে নেগেটিভ জোন। আপনারা সেখানে দুটো ভিডিও একসঙ্গে করে দেখিয়েছেন তাদের কী অবস্থা।

তিনি বলেন, বিএনপি এখন দ ‘টি গ্রুপে বিভিক্ত। আম্মা গ্রুপ ও ভাইয়্যা গ্রুপ। ভাইয়্যা গ্রুপের বিদেশে যে বসে আছে সে বিএনপির বহু নেতাকর্মীর জীবনটাকে ধ্বংস করছে। তার টার্গেট এ নির্বাচন না। তার টার্গেট সে দেশে ব্যাক করবে। সে কারণে সে দেশে অরাজকতা সৃষ্টি করতে চাইছে।

একেএম শামীম ওসমান বলেন, জাতির পিতার ওপর আল্লাহর রহমতের চাঁদর বিছানো আছে। শেখ হাসিনার সরকার আবারো আসবে। বিএনপি নির্বাচনে আসবে কী আসবে না সেটা নিয়ে আমাদের চিন্তা নেই। আমার মনে হয় বিএনপির স্ট্যান্ডিং কমিটিতে যদি ১০ জন থাকে ৯ জনই চায় নির্বাচন করতে।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, নির্বাচনের পরিবেশ সুন্দর ছিলো। এটাই আমাদের সবচেয়ে বড় পাওয়া। ৯০ শতাংশ ভোটার ভোট দিয়েছে। আমরা আশা করি অতীতের চেয়েও ভালোভাবে ১৭টি পদেই আমাদের প্রার্থীরা জয়লাভ করবে।

তিনি বলেন, সুইডেনে যে কোরআন পোড়ানো হয়েছে আমরা এটার তীব্র নিন্দা জানাচ্ছি। আল্লাহর কাছে দোয়া করি আবু লাহাবের যেমন দুটো হাত আল্লাহ ধ্বংস করে দিয়েছিলেন, তার যেমন বিচার হবে পরকালে, এ ঘটনার সঙ্গে জড়িতদেরও যেন সেভাবে বিচার হয়। আমি মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। আমার মনে হয় পৃথিবীর মধ্যে সবার আগে বাংলাদেশ আনুষ্ঠানিকভাবে এ ঘটনার প্রতিবাদ জানিয়েছে। পাশাপাশি সব দেশের কাছে অনুরোধ করা হয়েছে এ ঘটনায় নিন্দা জানানোর। যারা কোরআন অবমাননা করেছে আমরা তাদের প্রতি ঘৃণা জানাচ্ছি। বাংলাদেশে যারা রাজপথে এ ঘটনার প্রতিবাদ জানিয়েছে আমরা সেটাকে স্যালুট জানাচ্ছি। পাশাপাশি তাদের কাছে অনুরোধ আমরা যেন ইসলামের বাইরে না যাই।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নারায়ণগঞ্জ,একেএম শামীম ওসমান,সংসদ,ক্ষমতা,আওয়ামী লীগ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close