• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

দুঃসময়ে যারা ভোট দিয়েছেন, তাদের প্রতি কৃতজ্ঞ: আবদুস সাত্তার

প্রকাশ:  ০২ ফেব্রুয়ারি ২০২৩, ০০:৩২
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

‘সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আমার জন্য তো দুঃসময়ই ছিলো। এই দুঃসময়ে যারা আমাকে ভোট দিয়েছেন, জয়ী করানোর চেষ্টা করেছেন, তাদের প্রতি কৃতজ্ঞ। আমার সাধ্য অনুযায়ী এলাকাবাসীর উপকারে আসার চেষ্টা করবো।’

বুধবার (১ ফেব্রুয়ারি) ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপ-নির্বাচনে জয়লাভের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় আবদুস সাত্তার ভূঁইয়া এ কথা বলেন।

তিনি বলেন, আমি আমার সাধ্য অনুযায়ী মানুষের উপকারের চেষ্টা করবো। আমি যে সংগঠনে ছিলাম (বিএনপি), এ সংগঠনের নেতাকর্মীদের প্রতি আমার এখনো সহানুভূতি আছে। তাদের আমি ভালোবাসি। বিশেষ কারণে আমাকে দল ছাড়তে হয়েছে। তারপর মনে করলাম, জনপ্রতিনিধি হতে পারলে মানুষের উপকারের সুযোগ থাকে। বাইরে থেকে এটা সম্ভব হয় না।

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপ-নির্বাচনে ৪৪ হাজার ৯১৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী উকিল আবদুস সাত্তার ভূঁইয়া। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাতীয় পার্টির আবদুল হামিদ পেয়েছেন ৯ হাজার ৬৩৫ ভোট।

রাত সাড়ে ৯টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ও উপ-নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. শাহগীর আলম এ নির্বাচনের ফল ঘোষণা করেন।

এর আগে ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির দলীয় প্রার্থী হয়ে নির্বাচন করে ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে জয়ী হয়েছিলেন আবদুস সাত্তার ভূঁইয়া। গত ১১ ডিসেম্বর তিনি জাতীয় সংসদ থেকে পদত্যাগ করায় আসনটি শূন্য হয়। পরে তিনিই আবার স্বতন্ত্র প্রার্থী হয়ে এ আসনে উপ-নির্বাচনে অংশ নেন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

ব্রাহ্মণবাড়িয়া,আবদুস সাত্তার ভূঁইয়া,স্বতন্ত্র প্রার্থী,ভোট

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close