• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘স্টেজ ভেঙে পড়ার ভিডিও দেখেছি, কিছু লোক কমলে ভালো হয়’

প্রকাশ:  ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২০:৫১
হবিগঞ্জ প্রতিনিধি

‘কিছুদিন আগে একটি স্টেজ ভেঙে পড়ার ভিডিও দেখেছি। এখানে যেন এমন ঘটনা না ঘটে। তাই স্টেজ থেকে কিছু লোক কমলে ভালো হয়। যেকোনো কারণে এ দুর্ঘটনা ঘটে যেতে পারে। আমরা এরকম ঘটনার শিকার হতে চাই না।’

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে হাজী আবদুল জব্বার জি এল একাডেমি অ্যান্ড হাই স্কুলের প্রধান শিক্ষক এম মোখলিছুর রহমানের কাছ থেকে উপহারের গাড়ি আনতে গিয়ে মঞ্চে থাকা অতিরিক্ত লোকজন দেখে আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম এসব কথা বলেন।

শিক্ষকের কাছ থেকে গাড়ির কাগজপত্র ও চাবি নেওয়ার পর হিরো আলম বলেন, শিক্ষক মোখলিছুর আমার ভাই। তিনি ভালোবেসে আমাকে একটি গাড়ি উপহার দিয়েছেন। আমি ব্যস্ত থাকার কারণে আসতে বিলম্ব হয়েছে। দেশ-বিদেশ থেকে অনেকেই আমাকে বলেছেন কেউ উপহার দিলে তা গ্রহণ করতে হয়। আমি গাড়িটি গ্রহণ করেছি। কিন্তু এটির অবস্থা বেশি ভালো নয়। তবে যেমনই হোক, অ্যাম্বুলেন্স হিসেবে দান করে দিলাম।

তিনি বলেন, অনেক গরিব, অসহায় মানুষ অসুস্থ হয়ে পড়ে থাকেন। চিকিৎসা করানোর সুযোগ থাকে না। হাসপাতালে নিতে পারেন না। তাদের সেবার জন্য গাড়িটি ব্যবহৃত হবে। গাড়িতে নম্বর থাকবে। কেউ ফোন দিলেই দোরগোড়ায় পৌঁছে যাবে।

এ সময় প্রধান শিক্ষক এম মোখলিছুর বলেন, হিরো আলম আমার ভাই। বগুড়ার অনেক আলেম তার পক্ষে বিভিন্ন ওয়াজ মাহফিলে ভোট দেওয়ার আহ্বান জানান। তাদের দেখেই তার প্রতি আমার ভালোবাসা জন্মায়। আমিও সিদ্ধান্ত নেই সিলেট থেকে তাকে যদি আমার গাড়িটি উপহার হিসেবে দিতে পারি তবে বগুড়াবাসী ভোট দিতে হয়তো আরও উদ্বুদ্ধ হবেন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

হবিগঞ্জ,স্টেজ,ভিডিও,হিরো আলম

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close