• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল ডাবলু সরকার

প্রকাশ:  ০১ মার্চ ২০২৩, ১১:৫৬ | আপডেট : ০১ মার্চ ২০২৩, ১৫:৫৬
নিউজ ডেস্ক

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল। তার একটি অশ্লীল ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। যদিও ডাবলু সরকার পুরো বিষয়টিকে ‘এডিট’ বলে দাবি করেছেন। এমনকি, ভিডিওটি মিথ্যা দাবি করে থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন তিনি।

১৭ ফেব্রুয়ারি দুপুর থেকে ৩ মিনিট ২৬ সেকেন্ডের একটি ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভিডিওটিতে দেখা যায়, বাথরুমের ভেতরে ডাবলু সরকার ভিডিও কলে কারও (নারী) সঙ্গে কথা বলছেন। এক পর্যায়ে বিবস্ত্র হয়ে অপর প্রান্তে থাকা কাউকে শরীর তথা যৌনাঙ্গ দেখাচ্ছেন।

ভিডিও সম্পর্কে রাজশাহী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার বলেছেন, ‘ভিডিওটি এডিট করা। সম্পূর্ণ ফেক। আমরা মামলা করেছি। তদন্তে সব বেরিয়ে আসবে।’

অস্বীকার করলেও ফাঁস হওয়া ভিডিও নিয়ে এখন প্রশ্নের মুখে পড়েছেন দলীয় নেতারা। জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেন, ‘যেটা দেখেছি, সেটা ন্যক্কারজনক। ব্যাপারটা কী জানতে অনেকে গ্রাম থেকে ফোন করছে। আমি আশা করব, এটা যেন মিথ্যা প্রমাণিত হয়। তা না হলে এটা দলের জন্য বিব্রতকর।’

ডাবলু সরকার পুরো বিষয়টি ষড়যন্ত্র হিসেবে দাবি করে জানান, এটা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র। এটা আমার রাজনৈতিক ক্যারিয়ারে প্রভাব ফেলতেও পারে। আবারও সত্যিটা বের হয়ে আসলে আমি সম্মানিতও হতে পারি। তাই আইনশৃঙ্খলা বাহিনীই বিষয়টা দেখব।’

তিনি আরও দাবি করেছেন, ভিডিওটি এডিট করা। শরীরের ওপরের অংশটি আমার। আমি অনেক সময় জিমে খালি গায়ে থাকি। সেখান থেকে ভিডিওটি নিয়ে অন্য এক ব্যক্তির শরীরের নিচের অংশের সঙ্গে জোড়া দেওয়া হয়েছে। এই ভিডিওতে আমার কোনও কথা নেই। কোনও নারী নেই। এনিয়ে কারও কোনও অভিযোগও নেই। শুধুই আমাকে হেয়-প্রতিপন্ন করার জন্য এটা করা হয়েছে।

এনিয়ে নগরীর বোয়ালিয়া থানায় নিজে বাদী হয়ে মামলা করেছেন ডাবলু সরকার। মামলার এজাহারে বলা হয়েছে, একটি অনলাইন পোর্টালের ফেসবুক পেজে লেখা হয়েছে, কে বা কারা তাকে রাজনৈতিক ও সামাজিকভাবে হেয়-প্রতিপন্ন করতে এডিট করে অশ্লীল ভিডিও তৈরি করেছে। ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যম ও ইন্টারনেটে ভাইরাল হওয়ার কথা ওই অনলাইন পোর্টালে লেখা থাকলেও, সেটি কোথাও পাওয়া যায়নি।

ভিডিও ফাঁসের ঘটনায় তৃণমূল পর্যায় এবং সাধারণ মানুষের মধ্যে এখন ক্ষোভ বিরাজ করছে। তাদের দাবি, ভিডিও ফাঁসের ঘটনা ছাড়াও ডাবলু সরকার ‘বিতর্কিত’। তার বিরুদ্ধে নানা সময়ে দেশের সংবাদ মাধ্যমে নানা নেতিবাচক খবর বেরিয়েছে। যা আওয়ামী লীগের ভাবমূর্তি নষ্ট করছে।

ভাইরাল

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close