• শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
  • ||

মাদারীপুরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের পর হত্যা করেন তিন বন্ধু

প্রকাশ:  ০৫ মার্চ ২০২৩, ২০:৪৮
মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের শিবচর উপজেলায় সৌদিপ্রবাসীর এক ব্যক্তির স্ত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করেছেন তিন বন্ধু। দুই বন্ধু গ্রেপ্তারের পর পুলিশি জিজ্ঞাসাবাদে বিষয়টি স্বীকার করেছেন। এখনো পলাতক ঘটনায় অভিযুক্ত অপর বন্ধু বাবুল শিকদার (৪৫)।

রোববার (৫ মার্চ) দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় মাদারীপুর জেলা পুলিশ।

গ্রেপ্তার দুইজন হলেন- উপজেলার ভেন্নাতলা এলাকার আতিয়ার কাজী (৫০) ও একই এলাকার শহীদ মোল্লা (৪২)। তারা দুজনই পেশায় ভ্যানচালক ও বন্ধু।

শুক্রবার (৩ মার্চ) শিবচরের একটি গ্রাম থেকে এক সৌদিপ্রবাসীর স্ত্রীর (৩০) মুখ বাঁধা লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহত ওই গৃহবধূর ভাই বাদী হয়ে শিবচর থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে হত্যা মামলা করেন। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় ঘটনার ১৮ ঘণ্টার মধ্যে দুই বন্ধু আতিয়ার কাজী ও শহীদ মোল্লাকে গ্রেপ্তার করে পুলিশ।

গৃহবধূর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন ক্ষুব্ধ হয়ে ইটপাটকেল নিক্ষেপ করে হাসপাতালের সামনের ফটকের কাচ ভেঙে দেন। শুক্রবার রাতে শহরের পানিছত্র এলাকার কে আই হাসপাতালে

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মাসুদ আলম বলেন, সাত বছর আগে আতিয়ার কাজীর সঙ্গে ওই নারীর পরিচয় হয়। পরে দুজন শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন। এরপর আতিয়ারের অন্য দুই বন্ধুর সঙ্গে ওই নারীর শারীরিক সম্পর্ক হয়। বিষয়টি জানাজানি হলে সৌদিপ্রবাসীর স্ত্রীকে মেরে ফেলার পরিকল্পনা করেন তিন বন্ধু। সেই অনুযায়ী ওই নারীকে ধর্ষণের পর হত্যা করেন তারা। গ্রেপ্তারের পর দুই বন্ধুকে আজ দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

মাদারীপুর,বন্ধু,হত্যা,ধর্ষণ,প্রবাসী,স্ত্রী,গ্রেপ্তার,পুলিশ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close