• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ময়মনসিংহে অগ্নিকাণ্ড, দেখতে আসার পথে দুইজন নিহত

প্রকাশ:  ২৩ মার্চ ২০২৩, ১২:১২
ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার শ‍্যামগঞ্জ বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় শতাধিক দোকানপাট পুড়ে ভস্মীভূত হয়েছে। খবর পেয়ে সিএনজিযোগে ঘটনাস্থলে যাওয়ার পথে ট্রাকের ধাক্কায় দুইজন নিহত ও আহত হয়েছেন আরো তিনজন।

বুধবার (২২ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।

অগ্নিকাণ্ড দেখতে ঘটনাস্থলে যাওয়ার পথে ট্রাকের ধাক্কায় নিহত দুইজন হলেন- বেলতলী দক্ষিণপাড়া এলাকার রশিদের ছেলে সিএনজি চালক হুমায়ুন (২০) ও বেলতলী মধ্যপাড়া গ্রামের আ. সাত্তারের ছেলে রুবেল মিয়া (৩২)।

আহতরা হলেন- সাইদুল (৩০), কালাচাঁন (৩২), শামছু (৫০)। তারা সবাই সিধলা ইউনিয়নের বাসিন্দা বলে জানা গেছে।

ময়মনসিংহ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. মাসুদ সরদার জানান, রাত সাড়ে ১০টার দিকে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে যাই। এরপর ফায়ার সার্ভিসের ১২টি ইউনিটের টানা দুই ঘণ্টার প্রচেষ্টায় রাত সাড়ে ১২টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এই অগ্নিকাণ্ডে প্রায় ৮০ থেকে ৯০টি দোকান পুড়ে গেছে। এতে ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ণয়ের কাজ চলছে।

তবে কীভাবে এই আগুনের সূত্রপাত, তা এখনো জানা যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে, ঘটনাস্থল পরির্দশন করেছেন গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফৌজিয়া নাজনীন, পূর্বধলার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদ হাসান প্রিন্স, গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহা প্রমুখ।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম জানান, শ্যামগঞ্জ মধ্যবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের খবর পেয়ে সিএনজি চালক হুমায়ুন, রুবেল, সাইদুল, কালাচাঁন, শামছুসহ পাঁচজন সিএনজি যোগে শ্যামগঞ্জের উদ্দেশে যাচ্ছিলো। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি বালু বোঝাই ট্রাকের ধাক্কায় সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। এতে চালক হুমায়ুন ঘটনাস্থলেই মারা যায়।

তিনি বলেন, গুরুতর আহত অবস্থায় রুবেল মিয়াকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ট্রাকের চালক পালিয়ে গেলেও ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে।

এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

পূর্বপশ্চিমবিডি/এসএম

ময়মনসিংহ,নিহত,অগ্নিকাণ্ড,ট্রাক

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close