• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সুনামগঞ্জে এক সপ্তাহে ১২৪ আসামি গ্রেপ্তার

প্রকাশ:  ০২ এপ্রিল ২০২৩, ২৩:০০ | আপডেট : ০২ এপ্রিল ২০২৩, ২৩:০৫
সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জে গত এক সপ্তাহে বিভিন্ন অপরাধে ১২৪ জন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (২ এপ্রিল) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক 'স্মার্ট বাংলাদেশ ২০৪১' রূপকল্প বাস্তবায়নে স্মার্ট সিটিজেন, স্মার্ট ইকোনমি, স্মার্ট গভর্নমেন্ট ও স্মার্ট সোসাইটি গঠনের জন্য টেকসই উন্নয়ন, নিরাপত্তা ও শান্তি নিশ্চিত করতে দিনরাত্রী নিরবিচ্ছিন্নভাবে কঠোর পরিশ্রম করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ।

‌‘এরই ধারাবাহিকতায় গত এক সপ্তাহে সুনামগঞ্জ জেলার বিভিন্ন থানা কর্তৃক বিশেষ অভিযান পরিচালনা করে জিআর ওয়ারেন্টভূক্ত ০৭ জন, সিআর ওয়ারেন্টভুক্ত ০৩ জন, জিআর সাজা ওয়ারেন্টভুক্ত ২ জন, সিআর সাজা ওয়ারেন্টভুক্ত ২ জন, মাদক মামলায় ৪ জন, চোরাচালান মামলায় ৫ জন, চুরি মামলায় ৯ জন, প্রকাশ্য জুয়া মামলায় ২৮ জন, ফৌজধারী কা-বিধি ৫৪ ধারায় ৯ জন ও ১৫১ ধারায় ৫ জন, পুলিশ আইনের ৩৪ ধারায় ৩ জন এবং অন্যান্য মামলায় ৪৭ জনসহ সর্বমোট ১২৪ জন আসামি গ্রেপ্তার করা হয়।’

এছাড়া গত এক সপ্তাহে চোরাচালান মামলায় ১৩০০ কেজি ভারতীয় চিনি, ২টি সিএনজি চালিত অটোরিক্সা, ৬০ বোতল ভারতীয় মদ; চুরি মামলায় ০২টি গরু, ১টি সিলিং ফ্যান, ০২টি বাটন মোবাইল, ডাকাতি মামলায় ১২টি গরু, মোটরসাইকেল ১টি, বাটন মোবাইল ২টি, ছুরি ১টি, কিরিচ ১টি, ক্ষুর ১টি, বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা মামলায় স্টিল বডি নৌকা ১টি, ইঞ্জিন ১টি, ৪২০ ঘনফুট বালু এবং মাদক মামলায় ২৪ (ছব্বিশ) বোতল বিদেশি মদ উদ্ধার কার হয়।

পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ পূর্বপশ্চিমবিডিকে বলেন, সুনামগঞ্জ জেলাকে মাদক ও অপরাধমুক্ত করার লক্ষ্যে জেলা পুলিশের এই অভিযান অব্যাহত থাকবে। যেকোনো ধরণের অপরাধ যেমন-চুরি, ছিনতাই, ডাকাতি, অস্ত্র, চাঁদাবাজী, মাদক, সন্ত্রাসী কর্মকাণ্ড, নারী নির্যাতন, সাইবার অপরাধসহ সমাজের শান্তি-শৃঙ্খলা বিনষ্টকারীর সাথে যেই জড়িত থাকুক না কেন, তাকে আইনের আওতায় আনতে বদ্ধ পরিকর সুনামগঞ্জ জেলা পুলিশ।

এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপারেশ্) রিপন কুমার মোদক, অতিরিক্ত পুলিশ সুপার (সুনামগঞ্জ সদর সার্কেল) জাহিদুল ইসলাম খান ছাড়াও প্রিন্ট এবং ইলেক্ট্রনিক্ম মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

পূর্বপশ্চিমবিডি/শংকর দত্ত/এসএম

গ্রেপ্তার,সুনামগঞ্জ,আসামি

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close