• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

কিশোরগঞ্জে গলাকাটা অবস্থায় দম্পতি উদ্ধার

প্রকাশ:  ০৭ এপ্রিল ২০২৩, ১০:১৭
কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জ সদর উপজেলায় গলাকাটা অবস্থায় এক দম্পতিকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (৬ এপ্রিল) সকালে আশঙ্কাজনক অবস্থায় তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

তারা হলেন- উপজেলার বৌলাই ইউনিয়নের দক্ষিণ ভরাটি গ্রামের মোস্তাকিম ও তার স্ত্রী সোনিয়া।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে ঝগড়ায় জড়িয়ে পড়েন মোস্তাকিম ও সোনিয়া। এক পর্যায়ে তাদের ডাক-চিৎকারে বাড়ির আশপাশের লোকজন ছুটে এসে দেখেন দুজনই রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। দুজনেরই গলাকাটা। দ্রুত তাদের উদ্ধার করে প্রথমে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়।

হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাজ্জাদ হোসেন দুজনের গলায় গভীর ক্ষত দেখে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাতে বলেন।

মোস্তাকিমের দাদা আলিম উদ্দিন বলেন, ছয় মাস হয়েছে তাদের বিয়ের। বিয়ের আগে থেকেই মোস্তাকিম দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিল। সবাই ভেবেছে বিয়ের পর ঠিক হয়ে যাবে। কিন্তু বিয়ের ছয় মাস পর নতুন করে আবার তার এমন সমস্যার কারণেই হয়তো দুর্ঘটনাটি ঘটেছে।

বৌলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওলাদ হোসেন বলেন, খোঁজ নিয়ে জানতে পেরেছি মোস্তাকিম দীর্ঘদিন মানসিক সমস্যায় ভুগছেন। তার মানসিক সমস্যার কারণেই এমনটি ঘটেছে।

কিশোরগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) তরিকুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে ধারণা করা হচ্ছে নিজেদের ঝগড়া থেকেই এমনটা ঘটেছে। আলামত হিসেবে ছুরি উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

উদ্ধার,দম্পতি,কিশোরগঞ্জ,গলাকাটা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close