• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

রাজবাড়ীতে ছাত্রলীগ নেতাকে গুলি করে হত্যা

প্রকাশ:  ২৪ এপ্রিল ২০২৩, ১৪:১৮
রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী সদর উপজেলায় শেখ সুমন সবুজ (২৬) নামের এক ছাত্রলীগ নেতাকে গুলি করে হত্যা করা হয়েছে। এ সময় তার সঙ্গে থাকা আরও কয়েকজন যুবক আহত হন।

উপজেলার বরাট ইউনিয়নের উড়াকান্দা এলাকায় ওই ছাত্রলীগ নেতার নিজ বাড়ি‌তে রোববার রাত সা‌ড়ে ১০টার দি‌কে এ ঘটনা ঘ‌টে।

নিহত সবুজ বরা‌ট ইউনিয়নের উড়াকান্দা এলাকার বাবু শেখের ছে‌লে। তিনি সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বরাট ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ছিলেন। এ ছাড়া তিনি বরাট ইউনিয়ন আওয়‌ামী লী‌গের সাধারণ সম্পাদক ফ‌রিদ উদ্দিন শেখের ভা‌তিজা।

সবুজের চাচাতো ভাই জীবন শেখ জানান, উড়াকান্দায় গল্প গৃহ নামের একটি রিসোর্টে সবুজসহ কয়েকজন যুবক একসঙ্গে ব্যবসা করতেন। প্রতিদিনের মতো গতকালও ব্যবসায়িক অংশীদারদের সঙ্গে নিজেদের ঘরে হিসাবনিকাশ করতে বসেছিলেন তিনি। ওই সময় রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে জানালা দিয়ে সন্ত্রাসীরা তাদের ওপর গুলি চালায়। এতে সবুজসহ ঘরে থাকা কয়েকজন যুবক আহত হন। পরে তাদের রাজবাড়ী সদর হাসপাতাল, ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল ও ঢাকায় ভর্তি করা হয়। দুর্বৃত্তরা মুখে গামছা পরা ছিল বলে জানা গেছে।

ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের ওয়ার্ড মাস্টার মো. আতিয়ার জানান, সবুজকে জরুরি বিভাগে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে, হাসপাতালে পৌঁছানোর আগেই তিনি মারা যান।

এ ব্যাপারে রাজবাড়ী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম বলেন, ‘এ ঘটনার সঙ্গে যেই জড়িত থাকুক, তার শাস্তি চাই। সন্ত্রাসীরা যেই হোক, রাজবাড়ী পুলিশ সুপারের কাছে দ্রুত গ্রেপ্তারের দাবি জানাই। আমরা ছাত্রলীগ নেতাকর্মীদের সঙ্গে নিয়ে এ বিষয়ে আলোচনা করে সিদ্ধান্ত নিয়ে জড়িতদের শাস্তির দাবিতে কর্মসূচি পালন করব।’

ছাত্রলীগ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close