• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

গাজীপুরে মেয়র প্রার্থী জায়েদা খাতুনের গাড়িতে ফের হামলা, ভাঙচুর

প্রকাশ:  ২০ মে ২০২৩, ২২:৩৭
গাজীপুর প্রতিনিধি

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে প্রচারের সময় স্বতন্ত্র মেয়র প্রার্থী জায়েদা খাতুন ও তার ছেলে সাবেক মেয়র মো. জাহাঙ্গীর আলমের ওপর ফের হামলার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। আহতদের মধ্যে একজনের নাম মজিবর, অপরজন নকিব আশরাফ।

শনিবার বিকেল সোয়া ৪টায় নৌকা প্রতীকের প্রার্থী আজমত উল্লাহ খানের নিজ এলাকা ৫৭নং ওয়ার্ডের গরুর হাট রোডে এ হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। এসময় স্বতন্ত্র মেয়র প্রার্থী জায়েদা খাতুন ও তার নির্বাচনের প্রধান সমন্বয়ক সাবেক মেয়র জাহাঙ্গীর আলম গাড়িতে ছিলেন।

জানা গেছে, শনিবার বিকেল ৪টার দিকে নগরীর টঙ্গীর ৪৫নং ওয়ার্ডের মিরাশপাড়া, নদী বন্দর, ভুইয়া পাড়াসহ আশপাশের এলাকায় গণসংযোগ শেষে ৫৭ নং ওয়ার্ডে যায় জায়েদা খাতুনের নির্বাচনী গাড়ি বহর। এসময় বউ বাজার এলাকায় পৌঁছালে তার গাড়ি বহরে পিছন থেকে কয়েকজন ঢিল ছোড়ে। এরপর সেখান থেকে দ্রুত বউ বাজার রেল লাইন পার হয়ে গরু হাট সড়কে ঢুকলেই তার গাড়ি বহরের সামেন দাঁড়িয়ে তা আটকে দিয়ে নৌকার পক্ষে স্লোগান দিতে থাকে নেতাকর্মীরা। স্লোগান দিতে থাকা যুবকরা হঠাৎ জায়েদা খাতুনের গাড়ির পেছনে থাকা একটি মাইক্রোবাসে ভাঙচুর চালায় এসময় দুজনকে টেনে হিঁচড়ে মারধর করে। কিছু সময় পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে সেখান থেকে গাড়ি বহর পেছনের দিকে ঘুরিয়ে নিয়ে পুলিশি নিরাপত্তায় ছয়দানা বাসভবনের উদ্দেশে রওনা দেন।

এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল ইসলাম বলেন, স্বতন্ত্র প্রার্থী জায়েদা খাতুন ও সাবেক মেয়র জাহাঙ্গীর আলম প্রচারণা চালিয়ে গরুর হাট এলাকায় গেলে সেখানে নৌকার একটি মিছিল গাড়ির সামনে অবস্থান নেয়। এসময় দুই পক্ষের কর্মী সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে পুলিশ পাহারায় স্বতন্ত্র প্রার্থীর গাড়ি ঘুরিয়ে নিরাপদে তার বাসভবনে পৌঁছে দেয়া হয়।

ওসি আরও বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কেউ কোনো অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রচারণায় বাধা ও হামলার বিষয়ে জানতে জাহাঙ্গীর আলমের মোবাইলে কল করা হলে তিনি রিসিভ করেননি। তবে তার মিডিয়া সেল সূত্রে জানা গেছে, রাত ১০টায় নিজ বাসভবনে সংবাদ সম্মেলন ডেকেছেন স্বতন্ত্র প্রার্থী জায়েদা খাতুন।

এদিকে, আজমত উল্লা খান স্বতন্ত্র প্রার্থীর ওপর হামলার ঘটনায় নিজের কর্মী-সমর্থকদের জড়িত থাকার বিষয়টি অস্বীকার করেছেন। এর আগে হামলার ঘটনায় আজমত বলেন, ‘জাহাঙ্গীর নাটক করছে, মিথ্যাচার করছে। আওয়ামী লীগের কোনো কর্মী তাদের প্রচারণায় বাধা দিচ্ছে না।’

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ হবে আগামী ২৫ মে।

গাজীপুর,মেয়র

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close