• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

সাধারণ মানুষের জন্য নিরবচ্ছিন্ন কাজ করে যাচ্ছি: পীর মিসবাহ্

প্রকাশ:  ০৯ জুন ২০২৩, ১৮:২৮ | আপডেট : ০৯ জুন ২০২৩, ২২:২৮
সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জ সদর বিশ্বম্ভরপুর নির্বাচনী এলাকার সংসদ সদস্য পীর মিসবাহ্ বলেছেন, আমার নির্বাচনী এলাকার সব সড়ক সাধারণ মানুষের জন্য নিরবচ্ছিন্ন করতে আমি কাজ করছি। নির্বাচনী এলাকার সড়ক যোগাযোগ ব্যবস্থা অতীতের চেয়ে বহুগুণে উন্নত। বন্যায় যেসব সড়ক ও গ্রামীণ রাস্তা ক্ষতিগ্রস্ত হয়েছিল তার অনেকটিতে কাজ চলছে। যেগুলো বাকী আছে তা শিগগিরই কাজ শুরু করা হবে। আরও কয়েক কিলোমিটার গ্রামীণ নতুন রাস্তা নির্মাণ কাজ চলতি মাসেই শুরু করা হবে বলে জানান তিনি।

তিনি বলেন, আবুয়া ব্রিজের কাজ সমাপ্ত হয়েছে। ব্রিজের এপ্রোচ সড়কটি দ্রুত সমাপ্ত করে চলাচলের উপযোগী করতে সংশ্লিষ্টদের নির্দেশনা দেন তিনি।

সম্পর্কিত খবর

    শুক্রবার (৯ জুন) বিকেলে সুনামগঞ্জ বিশ্বম্ভরপুর সড়কের আম্বড় পয়েন্ট হতে চালবন পর্যন্ত সড়ক মেরামত ও পুনর্বাসন কাজের ৬ কোটি ৪৬ লাখ টাকা ব্যয়ে সুনামগঞ্জের সড়ক ও জনপদ অধিদপ্তরের বাস্তবায়নে সড়ক মেরামত ও পুনর্বাসন কাজের শুভ উদ্বোধনকালে সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ্ এসব কথা বলেন।

    এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সওজ’র নির্বাহী প্রকৌশলী আশরাফুল ইসলাম, উপ-বিভাগীয় প্রকৌশলী আশরাফুল হামিদ, কবি আশরাফ শাহিন, গৌরারং ইউপি চেয়ারম্যান শওকত আলী, সুনামগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আহমদ নূর, আওয়ামী লীগ নেতা আজিম উদ্দিন, সুনামগঞ্জ সদর উপজেলা জাপার সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজু, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি সুনামগঞ্জ জেলার সাধারণ সম্পাদক সাজিদুর রহমান সাজিদ, সহ সভাপতি ইমরান আহমদ এরশাদ মিয়া, ছাব্বির আহমদ, মোকাব্বির মিয়া প্রমুখ।

    পীর মিসবাহ্ আরও বলেন, নিয়ামতপুর-তাহিরপুর সড়ক সংস্কার কাজটি আগামী কিছুদিনের মধ্যেই শুরু করা হবে। আমি আমার সর্বোচ্চ চেষ্টা করেই আমার নির্বাচনী এলাকার সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছি। এই কাজগুলোকে টেকসই করতে আমার সার্বক্ষণিক প্রচেষ্টা রয়েছে। ইন শা আল্লাহ আগামী দিনেও আমি অতীতের মত করে সাধারণ মানুষের সেবক হিসেবেই কাজ করে যাব।

    এদিকে, বিশ্বম্ভরপুর উপজেলার মথুরকান্দি বাজারে ফিসসেড, সবজিসেড, ওয়াকওয়ে নির্মাণ ও সৌন্দর্য বর্ধন কাজের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন করেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ্।

    পরে বিশ্বম্ভরপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফাজিলাতুন নেছা মুজিব জাতীয় ফুটবল বালিকা (অনূর্ধ্ব-১৭) টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

    এসময় উপস্থিত ছিলেন বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. সাদি উর রহিম জাদিদ, উপজেলা আ.লীগ সভাপতি বেনজির আহমদ মানিক, ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাহফুজা আক্তার রীনা, থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম,রীনা, সহকারী কমিশনার (ভূমি) শিল্পী রানী মোদক, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল কাদির, সলুকাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নুরে আলম সিদ্দিকী, পলাশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুহেল আহমেদ, ধনপুর ইউনিয়ন পরিষদের মিলন মিয়া, ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, সাবেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এরশাদ আহমদ, জাপা নেতা কুরবান আলী প্রমুখ।

    পূর্বপশ্চিমবিডি/শংকর দত্ত/এআই

    পীর মিসবাহ্

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close