• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

টাঙ্গাইলে ট্রাকে পিকআপভ্যানের ধাক্কা, দুই শ্রমিক নিহত

প্রকাশ:  ২৮ জুন ২০২৩, ১১:৪৩
নিজস্ব প্রতিবেদক

টাঙ্গাইলের কালিহাতীতে লাকড়ি বোঝাই ট্রাকে পিকআপভ্যানের ধাক্কায় দুই পোশাক শ্রমিক নিহত ও আহত হয়েছেন অনন্ত ১৫ জন।

মঙ্গলবার (২৭ জুন) রাত ৯টার দিকে এলেঙ্গা-জামালপুর আঞ্চলিক মহাসড়কের কালিহাতী পৌরসভাধীন বাগুটিয়া চাটিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জামালপুরের ইসলামপুর উপজেলার মাইজবাড়ীচর গ্রামের আব্দুল হকের স্ত্রী নিশি (২২) এবং তার মা নাসিমা বেগম (৪৫)। তারা দুজনেই গার্মেন্টসকর্মী ছিলেন।

নিহত নাসিমা বেগমের ছেলে বিপ্লব বলেন, ঈদের ছুটিতে আমার মা, ভাই, ভাবি, খালা ও খালুসহ প্রায় ২০ জন বাইপাইল থেকে একটি পিকআপভ্যানযোগে বাড়ি ফিরছিলাম। পথে পিকআপভ্যানটি ঘটনাস্থলে পৌঁছালে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি লাকড়ির ট্রাকে ধাক্কা লাগে। এসময় গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা এসে আমাদের উদ্ধার করেন। এতে ঘটনাস্থলেই আমার ভাবি মারা গেছেন। আর হাসপাতালে নেওয়ার পর আমার মায়ের মৃত্যু হয়।

কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল কর্মকর্তা ডা. এলিন আরাফাত অনিক বলেন, ১৫ জনকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিলো। এর মধ্যে এক নারী হাসপাতালে মারা গেছেন। আর পাঁচজনকে গুরুতর আহত অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা শেষে চলে গেছেন।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই সাকিব বলেন, কালিহাতী উপজেলার বাগুটিয়া চাটিপাড়া এলাকায় যাত্রীবাহী পিকআপভ্যান দ্রুত গতিতে এসে সড়কের ওপর দাঁড়িয়ে থাকা একটি লাকড়ি বোঝাই ট্রাকে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই একজন ও হাসপাতালে আরেকজনের মৃত্যু হয়। এ ঘটনায় ট্রাক ও পিকআপভ্যান জব্দ করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নিহত,শ্রমিক,ধাক্কা,পিকআপভ্যান,ট্রাক,টাঙ্গাইল

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close