• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

নরসিংদীতে জামায়াত-বিএনপির বিরুদ্ধে কামরুলের কঠোর হুঁশিয়ারি

প্রকাশ:  ২০ জুলাই ২০২৩, ১৯:১৩
নিজস্ব প্রতিবেদক

নরসিংদীতে জামায়াত-বিএনপি বিন্দুমাত্র উৎপাত করলে তাদের কোনো ছাড় দেয়া হবে না বলে কঠোর হুঁশিয়ারি দিয়েছেন জেলা আওয়ামী লীগের ১ নং যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র কামরুজ্জামান কামরুল।

বুধবার নরসিংদী জেলা ও শহর আওয়ামী লীগের আয়োজনে উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠান শেষে কামরুজ্জামান কামরুল তার বক্তব্যে বলেন, আমাদের আশ্রয়ের জায়গা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তিনি যেভাবে দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন করছেন, তা দেখে বিরোধীরা ভয় পেয়েছে। আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আবারো নৌকার বিজয় ‍সুনিশ্চিত জেনেই বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করে যাচ্ছে। কিন্তু দেশের জনগণ এসব ষড়যন্ত্র রুখে দিয়ে শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রায় অংশীদারিত্ব অব্যাহত রাখবে।

কামরুল আরো বলেন, নরসিংদীর মাটি আওয়ামী লীগের শক্ত ঘাঁটি। এখানে জামায়াত-বিএনপি কোনো ধরণের নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করলে তা শক্তহাতে প্রতিহত করা হবে। তাদের কোনো ছাড় দেয়ার সুযোগ নেই। জেলা আওয়ামী লীগের নেতৃত্বে সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডে বিবরণ নিয়ে জনগণের কাছে যেতে হবে। আমরা দ্বাদশ সংসদ নির্বাচনে নরসিংদীর ৫টি আসনে নৌকার প্রার্থীকে বিজয়ী করবো ইনশাল্লাহ।

উন্নয়ন শোভাযাত্রায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পীরজাদা কাজী মোহাম্মদ আলী, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ আমজাদ হোসেন বাচ্চু, মাধবদী পৌরসভা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোশাররফ হোসেন মানিক প্রধানসহ জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা আওয়ামী লীগের ১০ হাজার অধিক নেতাকর্মী নিয়ে নরসিংদী জেলা আওয়ামী অফিস থেকে উন্নয়ন শোভাযাত্রা শুরু হয়ে গোটা শহর প্রদক্ষিন করে সংক্ষিপ্ত সমাবেশ শেষে কেন্দ্র নির্দেশিত আয়োজনটি শেষ হয়।

জামায়াত-বিএনপি,জামায়াত,বিএনপি

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close