• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

বগুড়ায় প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যা

প্রকাশ:  ০২ সেপ্টেম্বর ২০২৩, ১৪:৫৬
নিজস্ব প্রতিবেদক

বগুড়ার শাজাহানপুরে পারভেজ হোসেন (৪০) নামে এক যুবককে প্রকাশ্যে ‍কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

শনিবার (২ সেপ্টেম্বর) বেলা পৌনে ১১টায় উপজেলার আশেকপুর ইউনিয়নের মাথাইল চাপড়নামক স্থানে এ হত্যাকাণ্ড ঘটে।

সম্পর্কিত খবর

    নিহত পারভেজ হোসেন সাবরুল হাটখোলা এলাকার মনসুর তালুকদার ওরফে মন্টু মিয়ার ছেলে। মন্টু মিয়া আশেকপুর ইউনিয়নের সাবরুল এলাকার সাবেক মেম্বার ছিলেন।

    জানা গেছে, নিহত পারভেজ সাবরুল বাজার থেকে মোটরসাইকেলে বগুড়া শহরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে মাথাইল চাপড় নামক স্থানে পৌঁছলে একদল দুর্বৃত্ত সিএনজিযোগে এসে তাকে পেছন থেকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। তিনি মোটরসাইকেল থেকে পড়ে গেলে দুর্বৃত্তরা তাকে উপর্যুপরি কোপাতে থাকে। তার মাথায় হেলমেট ছিলো হেলমেটের উপর দিয়েই তাকে কোপানো হয়। এলোপাতাড়ি ধারালো অস্ত্রের আঘাতের সময় তার ডান হাত কনুই থেকে প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। তিনি ঐ রকম অবস্থাতেই বাঁচার জন্য দৌড়ে পালিয়ে স্থানীয় একটি বাড়িতে ঢুকে পড়ে যান। এ সময় দুর্বৃত্তরা পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

    বিষয়টি নিশ্চিত করে আশেকপুর ইউনিয়নের চেয়ারম্যান হযরত আলী জানান, দুর্বৃত্তদের ছুরিকাঘাতে পারভেজ নিহত হয়েছে এমন খবর শোনার পরপরই তার বাবা ‍মনসুর তালুকদার হৃদরোগে আক্রান্ত হয়েছেন।

    শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম বলেন, পূর্ব শত্রুতার জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে। আমরা ঘটনাস্থলে এসেছি। তদন্ত করছি। হত্যাকান্ডের রহস্য এবং ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা করছি। লাশটি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা আছে।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close