• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

রাণীশংকৈলে পানিতে ডুবে শিশুসহ দুইজনের মৃত্যু

প্রকাশ:  ০৩ সেপ্টেম্বর ২০২৩, ১৮:৩৪
ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে নদী ও পুকুরে গোসল করতে নেমে শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে।

আজ রবিবার (৩ সেপ্টেম্বর) রাণীশংকৈল উপজেলার নন্দুয়ার ও লেহেম্বা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, লেহেম্বা ইউনিয়নের সাজিদুর রাজ্জাক (সাজু) (১০) নামের এক শিশু তার অন্যান্য আত্মীয়ের সঙ্গে গ্রামের পাশে কুলিক নদীতে গোসল করতে নামে। পরে সেখানে পানিতে ডুবে সে মারা যায়।

নিহত সাজিদুর রাজ্জাক (সাজু) পৌরশহরের আল আমানা ইসলামিক একাডেমির পঞ্চম শ্রেণির ছাত্র এবং উপজেলার বেলতলী পদমপুর এলাকার আব্দুল আলিম ও নার্গিস দম্পতির দ্বিতীয় ছেলে।লেহেম্বা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অপরদিকে নন্দুয়ার ইউনিয়নের পূর্ব বনগাঁও এলাকায় গোদ্দিন গোটা পুকুরের পানিতে ডুবে মো. রাজু (২০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত রাজু ওই গ্রামের সইদুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, চার বন্ধুর সঙ্গে বাড়ির পাশের পুকুরে গোসল করতে যায় রাজু। গোসল করার সময় একপর্যায়ে সে বেশি পানিতে ডুবে যায়। তার সাথে থাকা বন্ধুরা এসময় চিৎকার করলে স্থানীয়রা তাকে উদ্ধার করেন। পরে তাকে উদ্ধার করে রাণীশংকৈল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নন্দুয়ার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল বারী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

রানীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গুলফামুল ইসলাম মন্ডল জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করি। পরিবারের সদস্যদের কোন আপত্তি না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহত

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close