• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

মৌলভীবাজারে ডাকাতি মামলার আসামিসহ গ্রেপ্তার পাঁচ,চোরাই গরু উদ্ধার

প্রকাশ:  ০৭ সেপ্টেম্বর ২০২৩, ১৪:২৪
মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজারের রাজনগর থানা পুলিশের অভিযানে ডাকাতি মামলার আসামিসহ ৩জন ও কুলাউড়া থানা পুলিশের অভিযানে চোরাই গরু উদ্ধার ও দুই গরু চোরকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (৬ সেপ্টেম্বর) ভোর রাতে রাজনগর থানার এএসআই সান্টু চন্দ্র দেব ও এএসআই আকছির মিয়াসহ পুলিশের একটি টিম অভিযান চালিয়ে উপজেলার মনসুরনগর ইউনিয়নের চাটুরা গ্রাম থেকে দ্রুত বিচার আইনের ০১/২৩ এর পরোয়ানাভুক্ত আসামি হোসেন আশ্বদ এবং আমজদ হোসেনকে গ্রেপ্তার করেন।

অন্য অভিযানে এসআই সুলেমান আহমদ অভিযান চালিয়ে একাধিক চুরি, ডাকাতি, বিস্ফোরক ও অস্ত্র মামলার আসামি টুনু মিয়াকে গ্রেপ্তার করেন।

অন্যদিকে জেলার কুলাউড়া থানা পুলিশের অভিযানে দুইটি চোরাইকৃত গরু উদ্ধারসহ চুরির ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে কুলাউড়া থানার এসআই মো. আব্দুল আলীম এর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে উপজেলার হাজীপুর ইউনিয়নের বিলেরপাড় গ্রারে আলাউদ্দিন নামের এক ব্যক্তির গোয়ালঘর থেকে দুটি চোরাইকৃত দুটি গরু উদ্ধার করেন পুলিশ সদস্যরা। এসময় আলাউদ্দিন (৩০) ও সাইফুদ্দিন (২০) কে গ্রেপ্তার করেন।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক জানান, গত ২০ জুলাই রাতে উপজেলার শরীফপুর ইউনিয়নের বেরী গ্রামের কুতুব আলীর বাড়ি থেকে গরু চুরির ঘটনায় থানায় মামলা দায়ের হলে পুলিশ চোরাইকৃত দুটি গরু ও দুই ব্যক্তিকে গ্রেপ্তার করে। উভয় থানার অভিযানে গ্রেপ্তারকৃত আসামিদের বুধবার সকালে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

অপরাধ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close