• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

খুলনায় পরিবারের সদস্যদের চেতনানাশক স্প্রে করে সর্বস্ব লুট

প্রকাশ:  ০৭ সেপ্টেম্বর ২০২৩, ২২:১১
শেখ নাদীর শাহ্,খুলনা প্রতিনিধি

খুলনার পাইকগাছায় একই পরিবারের ৪ সদস্যকে চেতনা নাশক ছিটিয়ে অজ্ঞান ও এক জনকে ছুরিকাঘাত করে নগদ টাকা ও স্বার্ণালঙ্কারসহ সর্বস্ব লুট করেছে দুর্বৃত্তরা।

বুধবার (৬ সেপ্টম্বর) রাতে লুটপাটের এ ঘটনাটি ঘটে উপজেলার রাড়ুলীস্থ যাদু শিল্পী এস রহমানের বাড়িতে। স্থানীয়রা সংজ্ঞাহীনদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সম্পর্কিত খবর

    স্প্রের শিকার সংজ্ঞাহীনরা হলেন, যাদু শিল্পী এস রহমানের ছোট ভাই মেহেদী হাসান (টুকু) (৪২), ছোট স্ত্রী রানী বেগম(২৫) রানী বেগমের দুই ছেলে ফয়াজ হাসান (১২) আরিজ হাসান (৭)। বর্তমানে সংজ্ঞাহীন অবস্থায় তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এছাড়া বড় স্ত্রী শারমীন আক্তার (৩০) ছুরিকাহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন।

    পারিবারিক সূত্র জানায়, বৃহষ্পতিবার দিবাগত রাতে উপজেলার রাড়ুলী ইউনিয়নে রাড়ুলী গ্রামের যাদু শিল্পি এস রহমানের বাড়িতে ঢুকে অজ্ঞান পার্টির সদস্যরা ওই পরিবারে ৫ সদস্যকে চেতনানাশক স্প্রে ছিটিয়ে অজ্ঞান করে। এরপর তারা আলমারী ভেঙ্গে নগদ টাকসহ স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়। মূলত এস রহমান বাড়িতে থাকেন না।

    মেহেদী হাসান টুকুর স্ত্রী শারমীন আক্তার জানান, তার স্বামী ছোট স্ত্রীকে নিয়ে অন্য ঘরে ছিলেন। দূর্বৃত্তরা প্রথমে স্বামী টুকু ও তার স্ত্রী-সন্তানদের অজ্ঞান করে রাখে। তিনি ভোররাতে তাহাজ্জুদ নামাজ পড়তে উঠেন। ঠিক ঐ সময় দরজা ভেঙ্গে তার ঘরে ঢুকে প্রথমে তার গলায় ছুরি ধরে টান দিলে কেটে রক্ত ঝরতে থাকে। এসময় তারা বলে, কোন প্রকার আওয়াজ করলে গলা কেটে দিব। ভয়ে কোন আওয়াজ করেননি বলেও জানান তিনি। হাসপাতালে চিকিৎসাধীন শারমীনের গলায় সেলাই দেওয়া হয়েছে।

    পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনায় পুলিশি তদন্ত চলছে। খুব শিঘ্রই প্রকৃত জড়িতদের চিহ্নিতপূর্বক গ্রেফতার করতে পারবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close