• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

রাউজানে যুবলীগের ডেঙ্গু প্রতিরোধে পাঁচ শতাধিক মশারী বিতরণ

প্রকাশ:  ১২ সেপ্টেম্বর ২০২৩, ১৫:৩৩
নেজাম উদ্দিন রানা, রাউজান প্রতিনিধি

চট্টগ্রামের রাউজান উপজেলা যুবলীগের উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে সচেতনা মূলক ফগার মেশিনে স্প্রে ছিটানো, সচেতনা মূলক লিফলেট বিতরণ ও মশারী বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

১১ সেপ্টেম্বর বিকালে ও ১২ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে উপজেলা সদরের ফকিরহাট বাজার ও মুন্সিরঘাটা এলাকায় ডেঙ্গু সচেতনতা মূলক এই কর্মসূচি পালন করা হয়। উপজেলা যুবলীগের সভাপতি রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ ও সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান সৈয়দ আবদুর জব্বার সোহেল এর নেতৃত্বে এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সহ সভাপতি সারজু মোঃ নাছের, যুবলীগ নেতা রাশেদুল আলম, তপন দে, মাসুদুল আলম, জসিম উদ্দিন মুন্না, জিয়াউল হক রোকন, জাহেদুল জাহেদ, হাসান মুরাদ রাজু, আসাদ হোসেন, সাজ্জাদ মাহমুদ, সরোয়ার হোসেন আজাদ, আমির সিকদার আজাদ, মোঃ এরশাদ, আনোয়ারুল মোস্তফা ইমরান, সাবের হোসেন, কামরুল ইসলাম বাচ্ছু, দিদারুল আলম, আকতার চৌধুরী, নাছির উদ্দীন, তানবীর চৌধুরী, লোকমান আনচারী, মোহাম্মদ রায়হান সহ আরো অনেকে। উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ জানান, রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর নিদের্শনায় রাউজান উপজেলা যুবলীগ ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা মূলক কর্মসূচি হাতে এই কর্মসূচি বাস্তবায়নে প্রতিটি ইউনিয়নে যুবলীগের নেতাকর্মীরা কাজ করছেন।

সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান সৈয়দ আবদুর জব্বার সোহেল জানান, কর্মসূচির প্রথম দিনে পাঁচ শতাধিক মশারী বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে ১৪ ইউনিয়ন ও পৌর সভার ৯টি ওয়ার্ডে এ কার্যক্রম চলবে।

যুবলীগ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close