• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

গাঁজা বিক্রির টাকার ভাগ নিয়ে বাবাকে হত্যা, গ্রেপ্তার ছেলে

প্রকাশ:  ২১ সেপ্টেম্বর ২০২৩, ১৮:৪১
কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জে গাঁজা বিক্রির টাকার ভাগ নিয়ে বিরোধের জেরে বাবাকে হত্যার ঘটনায় ছেলে রাসেলকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। আদালতে বাবাকে হত্যার দায় স্বীকার করেছে ছেলে।

বুধবার (২০ সেপ্টেম্বর) বিকালে কিশোরগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রফিকুল বারীর আদালতে তিনি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন। জবানবন্দিতে তিনি এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত অপর আসামিদের নামও উল্লেখ করেন।

রাসেল কিশোরগঞ্জ শহরের নগুয়া বটতলা এলাকার আব্দুল আউয়ালের ছেলে।

পিবিআই জানায়, আব্দুল আউয়াল স্ত্রী রেহেনা আক্তার, ছেলে রাসেল ও জামাতা তামিমকে নিয়ে শহরের নগুয়া বটতলা এলাকায় থাকতেন। পরিবারটি মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তাদের মধ্যে চার কেজি গাঁজা বিক্রির টাকার ভাগ নিয়ে বিরোধ দেখা দেয়। এ বিরোধের জেরে রাসেল অন্য বাসায় ওঠে।

গত ১০ সেপ্টেম্বর ভোরে রাসেল, তামিমসহ অজ্ঞাত ৩-৪ জন আব্দুল আউয়ালকে শাবল দিয়ে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। গুরুতর অবস্থায় তাকে সদর হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে প্রথমে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে ওইদিন বিকেলে তিনি মারা যান।

এ ঘটনায় আব্দুল আউয়ালের বাবা আবু সাহেদ (৭৩) বাদী হয়ে স্ত্রী রেহেনা, ছেলে রাসেল ও জামাতা তামিমসহ অজ্ঞাত ৩-৪ জনকে আসামি করে সদর থানায় মামলা করেন। মামলাটি মঙ্গলবার পিবিআইয়ের কাছে হস্তান্তর করা হয়। পরিদর্শক সাখরুল হক খানকে তদন্তের ভার দেওয়া হয়। মঙ্গলবার রাতেই রাসেলকে নারায়ণগঞ্জের ফতুল্লার বটতলা রেলগেট থেকে গ্রেপ্তার করে পিবিআই। বুধবার কিশোরগঞ্জের জ্যেষ্ঠ বিচারিক হাকিম রফিকুল বারীর আদালতে রাসেল ১৬৪ ধারায় হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দেন। পরে তাকে কারাগারে পাঠানো হয়।

পূর্বপশ্চিমবিডি/এসএম

কিশোরগঞ্জ, গ্রেপ্তার ছেলে,ছেলে,গ্রেপ্তার,,হত্যা,বাবা,গাঁজা,বিক্রি,টাকা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close