• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

যমজ ৩ কন্যা সন্তানদের বাঁচাতে চা বিক্রেতা পিতার সাহায্যের আকুতি

প্রকাশ:  ২২ সেপ্টেম্বর ২০২৩, ১৯:০৪
শেখ নাদীর শাহ্,খুলনা প্রতিনিধি

খুলনার পাইকগাছায় একই সাথে জন্ম নেওয়া তিন যমজ কন্যা শিশুর সকলেই নিউমনিয়ায় আক্রান্ত হয়ে বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সম্পর্কিত খবর

    এদিকে তাদের চা বিক্রেতা পিতার পক্ষে জন্ম থেকে নিউমনিয়ায় আক্রান্ত শিশুদের ভরণপোষণ ও চিকিৎসাভার বহন কষ্টসাধ্য হয়ে পড়েছে।

    এর আগে, গত ২৮ জুলাই পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলার গদাইপুরের রবিউল ইসলামের স্ত্রী বিউটি খাতুনের গর্ভে জন্ম হয় যমজ তিন ফুঁটফুঁটে কন্যা শিশুর। যাদের নাম রাখা হয়, রোজা মনি, ফাতেমা ও আয়শা খাতুন।

    জানাযায়, হতদরিদ্র রবিউল ইসলাম পেশায় একজন চা বিক্রেতা। এমনিতেই অভাবের সংসারে নুন আনতে পান্তা ফুরায়, তার উপর সদ্য ভূমিষ্ট নিউমোনিয়ায় আক্রান্ত তিনটি শিশুর চিকিৎসা করাতে তিনি আজ নিঃস্ব প্রায়। সর্বশেষ এমন পরিস্থিতে সন্তানদের চিকিৎসা অব্যাহত রাখতে নিরুপায় পিতা এবার সবার কাছে সহযোগিতা চেয়েছেন।

    স্থানীয়রা জানায়, সহায়-সম্পত্তি বলতে কিছুই নেই তার। স্ত্রী-সন্তানরা হাসপাতালে চিকিৎসাধীন তাই তাদের দেখশোনা করতে দোকানটিও বন্ধ। এমন অবস্থায় সন্তানদের বাঁচাতে প্রয়োজন উন্নত চিকিৎসার। যার জন্য দরকার অনেক টাকার। যা কারো সহযোগিতা ছাড়া যোগাড় করা যমজ শিশুদের পিতার পক্ষে কোন অবস্থাতেই সম্ভব নয়।

    হতদরিদ্র রবিউল ইসলাম জানান, অত্যন্ত নিরুপায় হয়েই তিনি সকলের কাছে সাহায্য কমনা করেছেন। সন্তানদের চিকিৎসায় সাহায্য করা যেতে পারে তার ব্যবহৃত ব্যক্তিগত বিকাশ ০১৮২৩-২৮৭৭৬৭ নম্বরে।

    জমজ সন্তানের জন্ম

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close