• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সিজারের পর প্রসূতি অন্ধ

সাপাহারে অষ্টম শ্রেণি পাস ভুয়া ডাক্তার আটক

প্রকাশ:  ২৩ সেপ্টেম্বর ২০২৩, ২১:১৩
নওগাঁ প্রতিনিধি

নওগাঁর সাপাহারে সততা ক্লিনিক অ্যান্ড নার্সিং হোম থেকে ক্লিনিকের পরিচালক, ডাক্তার পরিচয় দানকারী মনিরুল ইসলাম স্বপনকে আটক করে জেল-জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (২২ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলা সদরের তিলনা রোডের সরফতুল্যাহ মাদরাসার সামনে অবস্থিত ওই ক্লিনিক থেকে তাকে আটক করা হয়।

জানা গেছে, মনিরুল রাজশাহী থেকে সাপাহারে এসে সাধারণ মানুষকে দীর্ঘদিন ধরে ঠকিয়ে ব্যবসা করতেন। শিক্ষাগত যোগ্যতার দিক থেকে তিনি অষ্টম শ্রেণি পাস।

ওই ক্লিনিকে ভুয়া ডাক্তার মনিরুলের কাছে সিজার করা সাপাহার উপজেলার তিলনি গ্রামের পপি নামের এক প্রসূতি মা জানান, গত ১৮ সেপ্টেম্বর রাতে তিনি সিজার করান সততা ক্লিনিকে। সিজার করার আগে তিনি চোখে দেখতে পেতেন, কিন্তু সিজারের পর থেকে তিনি কিছু দেখতে পাচ্ছেন না।

তিনি বলেন, আমি আমার দৃষ্টি ফিরে পেতে চাই। আমার দৃষ্টিশক্তি কেড়ে নিয়েছে এই ভুয়া ডা. মনিরুল।

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দুপুরে সাপাহার তিলনা রোড সরফতুল্ল্যাহ মাদরাসার সামনে সততা ক্লিনিক অ্যান্ড নার্সিং হোমে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্যাহ আল মামুন। এ সময় ভুয়া ডাক্তার মনিরুল ইসলাম স্বপনকে আটক করে ক্লিনিক বন্ধ করে এক মাস বিনাশ্রম কারাদণ্ড ও ছয় হাজার টাকা জরিমানা করা হয়, এবং অনাদায়ে আরো সাত দিনের জেল দিয়ে থানায় নেওয়া হয়।

পূর্বপশ্চিমবিডি/এসএম

সিজার,অন্ধ,প্রসূতি,নওগাঁ,আটক,ডাক্তার,ভুয়া,পাস

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close