• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সমাবেশ ও মশারি বিতরণ

প্রকাশ:  ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১৫:৪১
লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে "সচেতন মা, নিরাপদ দেশ ও পরিবার" শীর্ষক মা সমাবেশ এবং ডেঙ্গু সচেতনতায় নারীদের মাঝে লিফলেট, মশারি ও কয়েল বিতরণ করা হয়েছে।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে এ সমাবেশের আয়োজন করেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী চৌধুরী মাহমুদুন্নবী সোহেল।

চৌধুরী মাহমুদুন্নবী সোহেলের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন (এমপি)।

এসময় উপস্থিত ছিলেন- লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ্ উদ্দিন টিপু, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রাসেল মাহমুদ ভূঁইয়া মান্না, মহিলা বিষয়ক সম্পাদক ফরিদা ইয়াসমিন লিকা, পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহম্মেদ পাটওয়ারী, সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবর ও সদর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ইবনে জিসাদ আল নাহিয়ানসহ প্রমুখ।

বক্তরা বলেন- নারীদের সকল সুযোগ-সুবিধা দিয়েছে,শেখ হাসিনা সরকার। সারাদেশের মতো লক্ষ্মীপুরেও ডেঙ্গু জ্বরে আক্রান্ত সংখ্যা বেড়ে গেছে। এখন সবাইকে সচেতন হতে হবে। শিশুদের নিরাপদ ও সুরক্ষিত পরিবেশে রাখার আহ্বান করেন বক্তরা।

বিএনপির সমালোচনা করে বক্তরা আরও বলেন- বিএনপি ভুয়া ভোটার তালিকা করে তৈরি করে ভোটে বিজয় হতে চায়। এখন আর তাদের সেই সুযোগ নেই। আগামী নির্বাচনে অবাদ ও সুষ্ঠ নির্বাচন হবে। এতে লক্ষ্মীপুরের ৪টি আসন নৌকার বিজয় সুনিশ্চিত হবে। বিএনপি কথায়-কথায় মিথ্যাচার করে। তারা মিথ্যাচার করে দেশে মাঝেমধ্যে আতংক চড়াই। মানুষ এখন আর বিএনপিকে পছন্দ করে না। মানুষ আওয়ামী লীগ সরকারের উন্নয়ন দেখে নৌকা প্রতীকে ভোট দিবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close