• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মুন্সীগঞ্জের মেঘনায় ট্রলার ডুবি, ৩ মরদেহ উদ্ধার  

প্রকাশ:  ০৮ অক্টোবর ২০২৩, ১৩:১৭
নিজস্ব প্রতিবেদক

মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা নদীতে ট্রলার ডুবির ঘটনায় আরও একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এই নিয়ে ৩ জনের মরদেহ উদ্ধার করা হলো।

রোববার (৮ অক্টোবর) ১০ টার দিকে মেঘনা নদীর চরঝাপটা এলাকা থেকে নৌ-বাহিনীর উদ্ধারকারী দল মরদেহটি উদ্ধার করে।

সম্পর্কিত খবর

    স্বজনরা মরদেহটি নিখোঁজ সাব্বিরের বলে শনাক্ত করেছেন।

    এদিকে রোববার সকাল সাড়ে ৭ টার দিকে চাঁদপুরের মতলব উপজেলার ষাটনল এলাকায় মেঘনা নদী থেকে ভাসমান অবস্থায় নিখোঁজ জান্নাতুল মাওয়া নামে ৮ বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়। জান্নাতুল মাওয়া স্থানীয় মফিজুলের মেয়ে। জান্নাতুল ফেরদৌস সাফা (৩) নামে মফিজুলের আরেক মেয়ে এখনো নিঁখোঁজ। সাব্বিরের ২ বছরের ছেলে ইমাতেরও খোঁজ মিলেনি।

    এর আগে শনিবার সকালে সুমনা আক্তার নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়।

    এ ঘটনায় এখন পর্যন্ত ৩ জনের মরদেহ উদ্ধার হলো। আরও নিখোঁজ রয়েছে ২ শিশুসহ ৩ জন ।

    বৈরী আবহাওয়ার কারণে গতকাল সন্ধ্যায় উদ্ধার অভিযান সাময়িক বন্ধ রাখা হলেও রোববার সকাল ৬টা থেকে পূনরায় সমন্বিত উদ্ধার অভিযান শুরু করে নৌবাহিনী, কোস্ট গার্ড, ফায়ার সার্ভিস, বিআইডব্লিটিএ ও নৌপুলিশ।

    এ বিষয়ে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ অঞ্চলের উপ-পরিচালক ওবায়দুল করিম জানান, উত্তাল মেঘনায় তীব্র স্রোত রয়েছে এবং পানির গভীরতা অনেক বেশি। এ কারণে উদ্ধারকাজ বিঘ্নিত হচ্ছে।

    প্রসঙ্গতঃ শুক্রবার সন্ধ্যায় মুন্সীগঞ্জ চিরকিশোরগঞ্জ ফেরিঘাটের অদূরে গজারিয়ার মেঘনা নদীতে একটি বাল্কহেডের ধাক্কায় ১১ জন যাত্রী নিয়ে ডুবে যায় আনন্দ ভ্রমণের ট্রলার। এতে নিখোঁজ হয় ৬ জন।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close