• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

শিক্ষককে চড় মারা সেই ছাত্র পরীক্ষা থেকে বহিষ্কার

প্রকাশ:  ১১ অক্টোবর ২০২৩, ১২:৫৩
চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় পরীক্ষার খাতা কেড়ে নেওয়ায় শিক্ষককে চড় মারা সেই ছাত্রকে এসএসসির নির্বাচনী পরীক্ষা থেকে বহিষ্কার করা হয়েছে। মঙ্গলবার (১০ অক্টোবর) ভিক্টোরিয়া জুবিলি সরকারী উচ্চ বিদ্যালয়ের এসএসসি নির্বাচনী পরিচালনা কমিটি এ সিদ্ধান্ত নেয়।

রোববার (৮ অক্টোবর) সকালে পরীক্ষার হলে বিশৃঙ্খলা ও অসদুপায় অবলম্বনের অভিযোগে নির্বাচনী পরীক্ষা চলাকালে এক ছাত্রের খাতা কেড়ে নেন শিক্ষক। এতে শিক্ষক ও ছাত্রের মধ্যে বাগবিতণ্ডা হয়। এরই এক পর্যায়ে শিক্ষক হাফিজুরকে চড় মারেন ওই ছাত্র।

এ ঘটনায় সিসিটিভির ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে, যা রীতিমতো সারাদেশে ভাইরাল হয়। শিক্ষককে মারার ঘটনায় থানায় মামলা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেখ সফিয়ার রহমান।

এদিকে ওই ছাত্র মঙ্গলবার দুপুরে জামিন আবেদন করে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আত্মসমর্পণ করে। বিচারক মুসরাত জেরীন জামিন নামঞ্জুর করে তাকে যশোরের কিশোর সংশোধনাগারে পাঠান। রাতেই তাকে পুলিশ প্রহরায় যশোরে নেওয়া হয়।

চুয়াডাঙ্গা ভিক্টোরিয়া জুবিলি সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেখ সফিয়ার রহমান বলেন, ছাত্রকে বহিষ্কার করা হয়েছে আইন মেনে।

জেলা প্রশাসক ও বিদ্যালয়ের সভাপতি ড. কিসিঞ্জার চাকমা বলেন, তদন্ত মঙ্গলবার দ্বিতীয় দিনের মত শেষ হয়েছে। নির্ধারিত দিনেই আমরা তদন্ত প্রতিবেদন পেয়ে যাবো। তদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর বিশ্লেষণ করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। অসদুপায় অবলম্বন ও শৃঙ্খলাভঙ্গের দায়ে নির্বাচনী সকল পরীক্ষা থেকে ওই ছাত্রকে বহিষ্কার করা হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

চুয়াডাঙ্গা,বহিষ্কার,পরীক্ষা,শিক্ষক,চড়,ছাত্র

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close