• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ককটেল বিস্ফোরণ, গাড়ি ভাঙচুর

প্রকাশ:  ০২ নভেম্বর ২০২৩, ১০:১৩
নারায়ণগঞ্জ প্রতিনিধি

বিএনপি-জামায়াতের ডাকা টানা তিন দিনের অবরোধের শেষ দিনে টায়ার জ্বালিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের একাধিক স্থানে বিক্ষোভ করেছে নেতাকর্মীরা। এসময় ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। তাৎক্ষণিক চারজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে মহাসড়কের মহাসড়কের সিদ্ধিরগঞ্জের মৌচাক ও সানারপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও দলীয় একাধিক সূত্র জানায়, সিদ্ধিরগঞ্জ থানা কৃষকদলের নেতাকর্মীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মৌচাক ও সানারপাড় এলাকায় টায়ারে আগুন দেয়। একই সময়ে জেলা বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম-আহ্বায়ক মামুন মাহমুদের অনুসারীরা মাদানীনগর এলাকায় টায়ার পুড়িয়ে অগ্নিসংযোগ করেন। এসময় সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক যুগ্ম-আহ্বায়ক টিএইচ তোফাসহ চারজনকে আটক করে পুলিশ।

অন্যদিকে সিদ্ধিরগঞ্জের সাজেদা হাসপাতালের সামনে জেলা কৃষকদলের নেতাকর্মীরা তিনটি বাস ভাঙচুর করে সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ করেন।

জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াস উদ্দিন বলেন, চলমান বিচারহীনতা, দ্রব্যমূল্যের অব্যাহত ঊর্ধ্বগতি, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ আন্দোলনরত বিভিন্ন দলের সহস্রাধিক নেতাকর্মীকে গ্রেফতার ও অবৈধ সরকারের পদত্যাগের তাদের এ অবরোধ কর্মসূচি। দাবি পূরণ না হলে আগামীতে আরও বড় ধরনের কর্মসূচি দেওয়া হবে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, মাদানীনগর এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি করায় চারজনকে আটক করা হয়। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) চাইলাউ মারমা বলেন, গুরুত্বপূর্ণ মহাসড়ক ছাড়াও নারায়ণগঞ্জের কোথাও কেউ যেন কোনো অরাজকতা সৃষ্টি না করতে পারে সেজন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। পাশাপাশি যে কোনো বিশৃঙ্খলা রোধে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছেন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নারায়ণগঞ্জ,ভাঙচুর,গাড়ি,বিস্ফোরণ,ঢাকা-চট্টগ্রাম,মহাসড়ক,ককটেল

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close