• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় দম্পতি নিহত

প্রকাশ:  ১১ নভেম্বর ২০২৩, ০০:৫৩
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় এক দম্পতি নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছে তাদের ছয় বছর বয়সী মেয়ে।

শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে উপজেলার কাঞ্চন-রূপসী সড়কের গঙ্গানগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত দম্পতি হলেন নারায়ণগঞ্জে সোনারগাঁ পৌরসভার নয়ামাটি এলাকার ঠিকাদার নাজমুল ইসলাম ওরফে বাবু (৩৪) এবং তার স্ত্রী তাহমিনা আক্তার (৩০)। তাদের মেয়ের নাম তাহমিন আক্তার।

জানা যায়, দুপুরে নাজমুল ইসলাম স্ত্রী–সন্তানসহ নিজের মোটরসাইকেলে চড়ে রূপগঞ্জের পূর্বাচলে বেড়াতে আসেন। সন্ধ্যা সাতটার দিকে তারা বাড়ি ফিরছিলেন। মোটরসাইকেলটি কাঞ্চন-রূপসী সড়কের গঙ্গানগর এলাকায় এলে একটি প্রাইভেট কার পেছন থেকে সেটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা মা-বাবা ও মেয়ে ছিটকে পড়ে। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই ওই দম্পতির মৃত্যু হয়।

আহত শিশুটিকে আশপাশের লোকজন উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। খবর পেয়ে লাশ দুটি উদ্ধার করেছে পুলিশ।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বলেন, লাশ উদ্ধার করে রূপগঞ্জ থানায় আনা হয়েছে। প্রাইভেট কার ও ট্রাকটিকে আটকের চেষ্টা চলছে। শনিবার সকালে নিহত দম্পতির লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জের ১০০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

রাত ১১টা পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি বলে জানান তিনি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নিহত,নারায়ণগঞ্জ,সড়ক দুর্ঘটনা,দম্পতি

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close