• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

নগর ভবনে প্রথমবার দেখা হবে শামীম-আইভীর

প্রকাশ:  ১৪ নভেম্বর ২০২৩, ০০:৫৩
নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রথমবারের মতো নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) নগর ভবনে দেখা হবে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) এ কে এম শামীম ওসমান ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র সেলিনা হায়াৎ আইভীর। বিভিন্ন কারণে এর আগে কখনো নগর ভবনে যাননি শামীম ওসমান।

মঙ্গলবার (১৪ নভেম্বর) নাসিকের ১০টি উন্নয়ন প্রকল্প ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই উপলক্ষে নগর ভবনের অডিটরিয়ামে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করেছে সিটি করপোরেশন। সেই অনুষ্ঠানেই শামীম ওসমানের যোগ দেওয়ার কথা রয়েছে। সেই সাথে সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে প্রথমবারের মতো নগর ভবনে একত্রিত হবেন তিনি। যারা নারায়ণগঞ্জ আওয়ামী লীগের দুই অংশের নেতৃত্বে রয়েছেন বলে মনে করা হয়।

জানা গেছে, উদ্বোধন উপলক্ষে নারায়ণগঞ্জের ৫টি আসনের এমপিসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের নেতাদের আমন্ত্রন জানানো হয়েছে। এ ছাড়া আওয়ামী লীগের কেন্দ্রীয় কয়েকজন নেতার থাকার কথা রয়েছে।

সিটি করপোরেশনের যে ১০টি প্রকল্প উদ্বোধন হবে- নগর ভবন, শেখ রাসেল পার্ক, পাইকপাড়া মিউচুয়াল ক্লাব, বাবুরাইল খাল, সিদ্ধিরগঞ্জ খাল, পাক পাঞ্জাতন সিটি জামে মসজিদ, আলী আহাম্মদ চুনকা সিটি পাঠাগার ও মিলনায়তন, কলরব কিন্ডারগার্টেন স্কুল, সিটি ওয়েলফেয়ার মাঠ ও শিশু পার্ক এবং সোনাকান্দা খেলার মাঠ।

প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর জনসাধারণের ব্যবহারের জন্য খুলে দেওয়া হবে এই দশ প্রকল্প।

পূূর্বপশ্চিমবিডি/এসএম

শামীম-আইভী,নগর ভবন,নারায়ণগঞ্জ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close