• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

তারেক রহমান একটা কাপুরুষ: শামীম ওসমান

প্রকাশ:  ১৭ নভেম্বর ২০২৩, ২৩:৪০
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, তারেক রহমান একটা কাপুরুষ। সে তার মায়ের খবয় নেয় না। যে কি না নিজের মায়ের খবর রাখে না, নিজের মা অসুস্থ তার খবর রাখে না, সে আবার দেশের খবর রাখবে কিভাবে?

শুক্রবার (১৭ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন আহমেদের সহধর্মিনী শামীম আরা নাজিমের মৃত্যুবার্ষিকীতে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।

ভুইগড় হাজী পান্দে আলী উচ্চ বিদ্যালয়ে এ আয়োজন করা হয়।

শামীম ওসমান বলেন, বিএনপির যে ছেলেটা গাড়িতে আগুন দিচ্ছে নির্বাচনের পরে তাদের বাঁচাতে পারবো না। যেকোনোভাবেই তাদের রেকর্ড থেকে যাচ্ছে। অভিভাবকদের অনুরোধ সন্তানদের বিরত রাখার জন্য। লন্ডন থেকে বসে হুকুম দেওয়া সহজ। যারা আগুন দিচ্ছে তাদের সাজা হবে। সবাই আইনের আওতায় চলে আসবে।

‘নির্বাচন হচ্ছে আমাদের দেশে, অন্যরা কেন হস্তক্ষেপ করবে’- এমন প্রশ্নে তিনি বলেন, বাংলাদেশে কারো দয়া নিয়ে স্বাধীন হয়নি। এ দেশের ৩০ লাখ মানুষ জীবন দিয়েছি। দুই লাখ মা-বোন সম্ভ্রম হারিয়েছে। এরপর যদি কেউ দাবিদার থাকে সেটা হচ্ছে ইন্ডিয়া। ইন্ডিয়া আমাদের সরঞ্জাম দিয়েছে। তাদের হাজার হাজার সৈন্য আমাদের জন্য জীবন দিয়েছে। আমরা তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

শামীম ওসমান বলেন, ভৌগোলিক সীমারেখার কারণে এ জায়গাকে নিয়ন্ত্রণ করার জন্য একটি শক্তি অভ্যন্তরীণভাবে প্রবেশ করতে চায়। সে সুযোগটাই নিতে চাচ্ছিলো এবং বিএনপি-জামায়াত চেয়েছিলো বাংলাদেশে এমন একটা পরিস্থিতি সৃষ্টি হোক। সেই ইচ্ছা পূরণ হয়নি, পূরণ হবে না।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নারায়ণগঞ্জ,শামীম ওসমান,তারেক রহমান,কাপুরুষ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close