• সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১
  • ||

সন্ধ্যার পর রাজধানীতে তিন বাসে আগুন

প্রকাশ:  ১৯ নভেম্বর ২০২৩, ০০:২৮
নিজস্ব প্রতিবেদক

রাজধানী ঢাকার আগারগাঁও তালতলা, গুলিস্তানের কাপ্তানবাজার ও মোহাম্মদপুরে তিন বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার (১৮ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার পর থেকে ১০টার মধ্যে এসব ঘটনা ঘটে।

এদিন সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে তালতলায় বিহঙ্গ পরিবহনে আগুন দেয়ার ঘটনা ঘটে। ঘটনার পরপরই সংবাদ পায় ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার এরশাদ হোসেন বলেন, সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে তালতলায় বিহঙ্গ পরিবহনের একটি বাসে আগুন লাগার সংবাদ পাই। তবে ফায়ার সার্ভিস যাওয়ার আগেই আগুন নিভে যায়। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার প্রতিবাদে রোববার থেকে টানা ৪৮ ঘণ্টার হরতাল ডেকেছে বিএনপি ও সমমনা রাজনৈতিক দলগুলো।

হরতাল শুরুর আগেই রাজধানীর গুলিস্তানে কাপ্তানবাজারে একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। সন্ধ্যা ৭টা ৩৬ মিনিটে আগুনের খবর পায় ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার এরশাদ হোসেন বলেন, গুলিস্তানে একটি বাসে আগুন লাগার খবর পাই আমরা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে যায়।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের নিয়ন্ত্রণ কক্ষের দায়িত্বরত কর্মকর্তা আনিসুর রহমান বলেন, রাত ৭টা ৩৬ মিনিটে মেয়র হানিফ ফ্লাইওভারে একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণ করেন।

এদিকে রাত ১০টার দিকে মোহাম্মদপুর তিন রাস্তার মোড় থেকে বসিলা ব্রিজের মাঝে সড়কে প্রজাপতি পরিহনে আগুন দেয়ার ঘটনা ঘটে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

আগুন,সন্ধ্যা,বাস,রাজধানী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close