• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ভালুকায় অপহরণের দুইদিন পর শিশু ফারিয়া উদ্ধার, অপহরণকারী আটক

প্রকাশ:  ১৯ নভেম্বর ২০২৩, ১৬:৫৪
মো: আনোয়ার হোসেন

ভালুকা (ময়মনসিংহ): ময়মনসিংহের ভালুকায় শিশু ফারিয়া আক্তার (০৭) কে অপহরণের দুই দিন পর উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। এ ঘটনায় শনিবার রাতে অপহরণকারী আসাদ মিয়া নামে এক জনকে কিশোরগঞ্জ এলাকা থেকে আটক করা হয়েছে। আসাদ কিশোরগঞ্জ সদর এলাকার রাজকুন্তি গ্রামের আছর আলীর ছেলে।

থানা সূত্রে জানা যায়, ময়মনসিংহের নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর গ্রামের শহিদুল্লার স্ত্রী রহিমা খাতুন ভালুকার জামিরদিয়া এলাকায় শিশু ফারিয়াকে নিয়ে ভাড়া বাসায় থেকে স্থানীয় বাদশা টেক্সটাইল মিলে চাকরি করতেন। একই এলাকায় রহিমার চাচাতো ননদ নাজমা আক্তার তার স্বামী আসাদকে নিয়ে ভাড়া থাকতেন।

ঘটনার দিন (১৪ই নভেম্বর) নাজমা আক্তার ও তার স্বামী আসাদের মাঝে পারিবারিক বিষয়ে ঝগড়া হলে নাজমা তার বাবার বাড়িতে চলে যান।

আসাদের স্ত্রী নাজমার বাবার বাড়ী চলে যাওয়ায় আত্মীয়ের দোহায় দিয়ে আসাদ ফারিয়ার মা রহিমাকে গালমন্দ করে। একপর্যায়ে সুযোগ বুঝে আসাদ মিয়া শিশু ফারিয়াকে মজা খাওয়ানোর প্রলোভন দেখিয়ে অপহরণ করে। ঘটনার সন্দেহ হলে, ফারিয়ার বড় ভাই শাহ আলম আসাদের ফোনে কথা বললে একপর্যায়ে ১৪ হাজার টাকা মুক্তিপণ দাবী করে আসাদ।

এ ঘটনায় রহিমা খাতুন বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি অপহরণের অভিযোগ করলে পুলিশ অভিযান চালিয়ে শিশু ফারিয়া অক্তারকে কিশোরগঞ্জ এলাকা থেকে উদ্ধার করে এবং আসাদ মিয়াকে আটক করে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন জানান, অপহরণের খবর পাওয়ার সাথেসাথে তথ্য প্রযুক্তির ব্যবহার করে দুইদিন পর শিশু ফারিয়াকে উদ্ধার করা হয়েছে।

গ্রেফতার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close