• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক

মদনপুরে আছড়ে পড়লো ৯ বৈদ্যুতিক খুঁটি, আহত ৫

প্রকাশ:  ২১ নভেম্বর ২০২৩, ০১:৩২
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের বন্দরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে হঠাৎ মাটিতে আছড়ে পড়েছে ৯টি বৈদ্যুতিক খুঁটি। এতে আহত হয়েছেন ৫ জন।

সোমবার (২০ নভেম্বর) রাত সোয়া ১০টার দিকে মহাসড়কের মদনপুরের ইপিলিয়ন কারখানার সামনে এ দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় কেউ গুরুতর আহত না হলেও একটি বাসের ক্ষতি হয়েছে। বর্তমানে বৈদ্যুতিক খুঁটিগুলো সরাতে কাজ করছে সওজ কর্তৃপক্ষ, ফায়ার সার্ভিস, বিদ্যুৎ বিভাগ, থানা ও হাইওয়ে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, গত কয়েক মাস ধরে মদনপুর ইপিলিয়ন কারখানার সামনে নারায়ণগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তরের সড়ক প্রশস্তকরণের কাজ চলছিল। এ কারণে খুঁটি থেকে মাটি সরে যাওয়ায় খুঁটিগুলো কয়েকদিন ধরেই ঝুঁকিপূর্ণ অবস্থায় ছিল। সোমবার রাতে হঠাৎ করে একটি খুঁটি আছড়ে পড়ার সঙ্গে সঙ্গে আরও ৮টি খুঁটি মহাসড়কে পড়ে যায়। এসময় বাসের ওপর খুঁটি পড়ে একটি বাস দেবে যায়। এতে ৫ জন আহত হন।

নারায়ণগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তরের (সওজ) নির্বাহী প্রকৌশলী শাহানা ফেরদৌস জানান, বর্তমানে এই বৈদ্যুতিক খুঁটিগুলোতে সব ধরনের বিদ্যুৎ প্রবাহ বিচ্ছিন্ন রয়েছে। ক্রেন দিয়ে খুঁটিগুলো তোলার কাজ চলছে। আশা করছি ২-৩ ঘণ্টা পর পরিস্থিতি স্বাভাবিক হবে। তবে এ বিষয়ে কারো গাফিলতি আছে কি না তাও তদন্ত করে দেখা হবে।

নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) শেখ বিল্লাল হোসেন বলেন, খুঁটিগুলো মহাসড়কে আছড়ে পড়ার কারণে চট্টগ্রামমুখী লেন বন্ধ রয়েছে। তবে আপাতত যানবাহন চলাচল করার জন্য বিকল্প ব্যবস্থা করা হয়েছে। কয়েকঘণ্টার মধ্যে যান চলাচল স্বাভাবিক হবে।

এ ঘটনায় কেউ গুরুতর আহত হননি বলে জানান তিনি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

ঢাকা-চট্টগ্রাম,মহাসড়ক,নারায়ণগঞ্জ,আহত,বৈদ্যুতিক খুঁটি,মদনপুর

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close