• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

শিবচরে ডাকাতি করতে গিয়ে জনতার পিটুনিতে নিহত ১

প্রকাশ:  ২১ নভেম্বর ২০২৩, ১১:২৫
মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের শিবচরে ডাকাতি করতে গিয়ে জনতার পিটুনিতে মিরজন খালাসী( ৪৩) নামে ১ ডাকাত নিহত ও আসমত আলী খান ওরফে হাসমত (৪৫) নামে এক ডাকাত গুরুতর আহত হয়েছে।

সোমবার (২০ নভেম্বর) রাত সাড়ে তিনটার দিকে উপজেলার বাশকান্দি ইউনিয়নের চর ছলেনামা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মিরজন খালাসী বাঁশকান্দি ইউনিয়নের সুম্ভুক এলাকার মৃত আবু আলী খালাসীর ছেলে।আহত আসমত আলী খান ওরফে হাসমত মাদারীপুর সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের লক্ষীপুর এলাকার রত্তন খানের ছেলে।

জানা যায়, সোমবার রাত ২ টার দিকে সুম্ভুক এলাকার হালিম ফকিরের বাড়িতে ডাকাতি করার উদ্দেশ্য সংঘবদ্ধ ৫ জন ডাকাত সেখানে যায়।সেখানে লোকজন তাদের দেখে চিৎকার দিলে ডাকাত দল সেখান থেকে দৌড়ে এসে পাশের চর ছলেনামা এলাকায় একটি ঝোপের মধ্যে পালিয়ে থাকে।এসময় গ্রামে ডাকাত এসেছে শুনে চর ছলেনামা,বাজিতপুর ও সুম্ভুক গ্রামের লোকজন তাদের ধাওয়া করে।এসময় তিন ডাকাত পালিয়ে গেলেও মিরজন ও হাসমত জনতার হাতে আটক হয়।পরে এলাকার লোকজনের পিটুনিতে মিরজন নিহত ও হাসমত আহত হয়।

খবর পেয়ে শিবচর থানা পুলিশের উপপরিদর্শক মো: গুলজার আলমের নেতৃত্ব পুলিশের একটি দল বাজিতপুর গ্রামের রত্তন মোল্লার বাড়ির পাশে থেকে তাদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মিরজনকে মৃত ঘোষণা করেন ও হাসমতকে হাসপাতালে ভর্তি করেন।

মাদারীপুরের শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার মো: মাইনুল ইসলাম জানান, সকালে আমাদের জরুরী বিভাগে দুজনকে নিয়ে আসে এবং দুজনকেই প্রাথমিকভাবে পরিক্ষা করে দেখি একজন আগে মারা গেছে এবং একজনকে চিকিৎসা দেয়া হচ্ছে।

শিবচর মডেল থানারা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার জানান, আমরা খবর পেয়েছে ডাকাতি করতে গিয়ে দুজন ধরা পড়ছে। দুজনকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসি এবং হাসপাতালে আনার পরে পরিক্ষা নিরীক্ষা করে জানতে পারি একজন মারা গেছে। এছাড়া খবর পেয়েছি আরো দুজনকে এলাকাবাসী আটক করেছে, আমরা ফোর্স পাঠিয়েছি। এছাড়া বিষয়টি ডাকাতি কিনা তদন্ত শেষে জানতে পারবো।

পূর্বপশ্চিমবিডি/এসএম

মাদারীপুর,নিহত,পিটুনি,জনতা,শিবচর,ডাকাতি

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close