• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সাবেক পররাষ্ট্রমন্ত্রীর এপিএসের গালে চড় মারলেন সাবেক হুইপ

প্রকাশ:  ৩০ নভেম্বর ২০২৩, ০১:১৬
দিনাজপুর প্রতিনিধি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সংসদ সদস্য ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীর মনোনয়নপত্র জমার আগে সমাবেশে তার এপিএসের গালে চড় মেরেছেন সাবেক হুইপ মিজানুর রহমান মানু।

বুধবার (২৯ নভেম্বর) দিনাজপুর-৪ আসনে সাবেক পররাষ্ট্রমন্ত্রীর মনোনয়নপত্র জমা দেওয়ার আগমুহূর্তে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। পরে ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

নাম প্রকাশে অনিচ্ছুক আওয়ামী লীগের এক নেতা বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর মনোনয়ন ফরম জমা দেওয়ার আগে সংক্ষিপ্ত বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সদস্য ও জাতীয় সংসদের সাবেক হুইপ মিজানুর রহমান মানু। তার বক্তব্যের সময় পেছন থেকে কিছু একটা বলেন এমপির এপিএস সালাউদ্দিন। এ সময় পেছনে ঘুরে মিজানুর রহমান মানু এপিএস সালাউদ্দিনের গালে চড় মারেন। সঙ্গে সঙ্গে এমপি পরিস্থিতি সামলে নেন।

এ বিষয়ে সাবেক হুইপ মিজানুর রহমান মানু বলেন, আওয়ামী লীগের নৌকা মার্কার মনোনয়নপত্র জমা দেওয়ার সময় এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দিচ্ছিলাম। এ সময় বর্তমান এমপির এপিএস, ও তো এপিএস না এমপির চামচা। পেছন থেকে আমাকে অহেতুক কথাবার্তা বলে। তাই তার গালে একটা চড় মারি। এর বেশি কিছু না।

এ বিষয়ে এমপি আবুল হাসান মাহমুদ আলীর এপিএস সালাউদ্দিন বলেন, তেমন কিছু হয়নি। উনি একটু উত্তেজিত হয়ে গেছিল। পরে সরি বলেছেন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

দিনাজপুর,চড়,পররাষ্ট্রমন্ত্রী,গাল,এপিএস,হুইপ,মিজানুর রহমান মানু

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close