• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বেগম রোকেয়া দিবস উপলক্ষে নাসিরনগরে ৫ নারীকে জয়িতা সংবর্ধনা

প্রকাশ:  ০৯ ডিসেম্বর ২০২৩, ১৯:২৩
আকতার হোসেন,নাসিরনগর প্রতিনিধি

“নারীর জন্য বিনিয়োগ,সহিংসতা প্রতিরোধ”এই প্রতিপাদ্যকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে আর্ন্তজাতিক নারী নিযার্তন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত হয়েছে।

আজ শনিবার সকালে উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে উপজেলা সদরে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে জয়িতা সংবর্ধনা অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ফখরুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান রাফিউদ্দিন আহমেদ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ ফজলে ইয়াজ আল হোসাইন,থানার অফিসার ইনর্চাজ মো: সোহাগ রানা,উপজেলা শিক্ষা কর্মকর্তা মো: ইকবাল মিয়া,সদর ইউপি চেয়ারম্যান রুবিনা আক্তার,প্রধান শিক্ষক মোঃ আবদুর রহিম ও সাংবাদিক আকতার হোসেন ভূঁইয়া । স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা বিশ্বজিৎ দাস। ।

অনুষ্ঠানে উপজেলার পাচঁ জন জয়িতাকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। যথাক্রমে সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় নারী নাসিরনগর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পুতুল রানী দাস,অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী ফাহিমা আক্তার,শিক্ষা ও চাকরির ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী সিক্তা রানী রায়,সফল জননী নারী কাজী সুজানা বেগম ও নিযার্তনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা নারী রোহেনা বেগম। নির্বাচিত ৫ জন সফল নারীকে ক্রেষ্ট ও সনদপত্র প্রদান করা হয়। এসময় সরকারি কর্মকর্তা,সাংবাদিকসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বেগম রোকেয়া দিবস,নাসিরনগর

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close