• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ফতুল্লায় ভবনের পাঁচতলায় মিললো হাত-পা বাঁধা মরদেহ

প্রকাশ:  ১৫ ডিসেম্বর ২০২৩, ১৩:২১
নারায়ণগঞ্জ সংবাদদাতা

নারায়ণগঞ্জের ফতুল্লা থানা এলাকায় ফ্ল্যাট থেকে রাজ্জাক (৫৫) নামে এক রাজমিস্ত্রির হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১৫ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে ফতুল্লার পাগলার নুরবাগস্থ জয়নাল আবেদীনের ভবনের পাঁচতলা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

রাজ্জাক শরিয়তপুরের মৃত আব্দুল খাঁ'র ছেলে। তিনি তার ছেলেকে নিয়ে ওই ফ্ল্যাটে বসবাস করতো।

মৃতের ছেলে আকাশ জানান, তার মা পাঁচ মাস আগে মারা যান। বাবাকে নিয়ে তিনি এ বাসায় থাকতেন। তিনি নবাবপুরে একটি দোকানে চাকরি করেন। তার বাবা একসময় রাজমিস্ত্রির কাজ করলেও বর্তমানে বাসায় থাকতেন। বৃহস্পতিবার রাত ১০টার দিকে তিনি দোকান থেকে বাসায় ফিরে এসে দেখেন ঘর তালাবদ্ধ। তখন তিনি তার খালার বাসায় গিয়ে রাতের খাবার খেয়ে বন্ধুদের সঙ্গে ব্যাডমিন্টন খেলে আবারো রাত সাড়ে ১২টার দিকে বাসায় ফিরে এসে তালাবদ্ধ দেখতে পেয়ে এক বন্ধুর বাসায় গিয়ে রাতযাপন করেন।

শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে বাসায় ফিরে তালাবদ্ধ দেখতে পেয়ে বন্ধুকে নিয়ে ফ্ল্যাটের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে দেখতে পায় খাটের ওপর হাত-পা বাঁধা অবস্থায় তার বাবার মরদেহ। হাত-পা বেঁধে মাথায় আঘাত করে তার বাবাকে হত্যা করে বাইরে থেকে ফ্ল্যাটে তালা মেরে রাখা হয়।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া জানান, ওই রাজমিস্ত্রির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতেদর শনাক্তসহ রহস্য উদঘাটনে পুলিশের একাধিক টিম কাজ করছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নারায়ণগঞ্জ,মরদেহ,বাঁধা,হাত-পা,পাঁচতলা,ফতুল্লা,ভবন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close