• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ট্রলার ডুবে বরিশালে দুই জেলে নিখোঁজ

প্রকাশ:  ১৬ ডিসেম্বর ২০২৩, ১৯:৩৭
নিজস্ব প্রতিবেদক

বরিশালের বানারীপাড়া উপজেলায় দুই ট্রলারের সংঘর্ষে ট্রলার ডুবে দুই জেলে নিখোঁজ রয়েছেন। উপজেলার সন্ধ্যা নদীর খেজুর বাড়ি এবং তালাপ্রসাদ গ্রামের মধ্যবর্তী নদীতে শুক্রবার (১৫ ডিসেম্বর) রাতে এই ঘটনা ঘটেছে। এই সময় সুজন হালদার (৩২) নামে এক জেলেকে জীবিত উদ্ধার করা হয়।

আজ শনিবার এ তথ্য নিশ্চিত করেন বানারীপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম।

নিখোঁজ জেলেরা হলেন- লিংকন হালদার (২৭) এবং রনজিৎ হালদার (৪৫)। তারা সম্পর্কে চাচাতো ভাই। তাদের বাড়ি বানারীপাড়া উপজেলার মসজিদ বাড়ি গ্রামে। তাদের উদ্ধারে পৃথকভাবে ফায়ার সার্ভিস ও পুলিশ কাজ করছে।

জীবিত উদ্ধার হওয়া জেলে সুজন জানান, ভাই প্রবাসী শিশির হালদার বানারীপাড়া থেকে ঢাকা হয়ে কুয়েত যাবেন। তাই শুক্রবার রাত ১০টার দিকে নিজেদের মাছ ধরার ট্রলারে করে শিশিরকে তারা তিনজন মিলে বানারীপাড়া ফেরিঘাটে নামিয়ে দিয়ে আসেন। তারপর ওই স্থানে চা-নাস্তা করে ট্রলারে উঠে তিনজন বাড়ির দিকে রওনা দেন। তাদের ট্রলারটি নদীর খেজুর বাড়ি এবং তালাপ্রসাদ গ্রামের মধ্যবর্তী স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রলারের সঙ্গে সংঘর্ষ হয়। এতে তাদের ট্রলার ডুবে দুইজন নিখোঁজ হন।

বানারীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ডা. অন্তরা হালদার জানান, ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান চালাচ্ছে। বিকেল পর্যন্ত নিখোঁজ কারও সন্ধান পাওয়া যায়নি।

বানারীপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম বলেন, নিখোঁজ জেলেদের উদ্ধারে ঘটনাস্থলে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। নিখোঁজদের এখন পর্যন্ত কোনো সন্ধান পাওয়া যায়নি।

ট্রলার ডুবি,নিখোজ,দুর্ঘটনা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close