• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ফতুল্লায় গ্যাস লাইন লিকেজ থেকে বিস্ফোরণ, দগ্ধ ৪

প্রকাশ:  ১৭ ডিসেম্বর ২০২৩, ০৯:৩৩
নারায়ণগঞ্জ সংবাদদাতা

নারায়ণগঞ্জের ফতুল্লার কাশিপুর ইউনিয়নের খিলমার্কেট এলাকায় তিনতলা ভবনের দ্বিতীয় তলায় ভাড়াটের ফ্ল্যাটে গ্যাস লাইন লিকেজ থেকে বিস্ফোরণ ও আগুনে একই পরিবারের চারজন দগ্ধ হয়েছেন।

শনিবার (১৬ ডিসেম্বর) রাত ১টায় এ ঘটনা ঘটে। দগ্ধদের রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন- সুলতান মিয়া, তার স্ত্রী সাহিদা আক্তার এবং তাদের দুই ছেলে নবী হোসেন ও আলী মিয়া।

স্থানীয়রা জানান, কয়েকদিন আগে পরিবারের সবাই গ্রামের বাড়িতে বেড়াতে যান। শনিবার রাতে বাসায় ফিরে তারা রান্না ঘরে চুলা জ্বালাতে গেলে বিকট শব্দে বিস্ফোরণ হয় এবং আগুন ধরে যায়। আগুনে ঘরের আসবাবপত্র সব পুড়ে যায়। দগ্ধ হন সুলতান মিয়া, তার স্ত্রী সাহিদা আক্তার এবং তাদের দুই ছেলে নবী হোসেন ও আলী মিয়া।

এ সময় দগ্ধদের চিৎকারে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হলে সেখান থেকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় প্লাস্টিক বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

গ্যাস লাইন লিকেজ থেকে ঘরে জমে থাকা গ্যাসের আগুনে এ বিস্ফোরণ হয়ে থাকতে পারে বলে এলাকাবাসীর ধারণা।

ফায়ার সার্ভিসের জাতীয় হটলাইন নম্বরের ডিউটি অফিসার রাকিবুল হাসান বিস্ফোরণ বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গেছে। সেখানে পৌঁছে আহত দগ্ধ কাউকে পাওয়া যায়নি। বিস্তারিত জেনে জানানো যাবে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নারায়ণগঞ্জ,ফতুল্লায় গ্যাস লাইন লিকেজ থেকে বিস্ফোরণ, দগ্ধ,দগ্ধ,বিস্ফোরণ,ফতুল্লা,গ্যাস লাইন,লিকেজ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close