• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

সাভারে চামড়া শিল্পনগরে বিজয় দিবস পালন, ‘ষড়যন্ত্র মোকাবেলায় প্রস্তুতির আহ্বান’

প্রকাশ:  ১৮ ডিসেম্বর ২০২৩, ১০:১৩
সাভার প্রতিনিধি

সাভারের বিসিক চামড়া শিল্প নগরীতে বিজয় দিবস পালন করেছে আওয়ামী লীগ। রবিবার (১৭ ডিসেম্বর) এ সভায় ‘ষড়যন্ত্র মোকাবেলায় প্রস্তুতির আহ্বান’ জানান বক্তারা।

ঢাকা মহানগর দক্ষিণ হাজারীবাগ থানার ১৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. দিল জাহান ভুঁইয়ার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তেতুলঝোঁড়া ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল আলম সমর।

ফখরুল আলম সমর বলেন, দুষ্কৃতিকারীরা নির্বাচন বানচালের জন্য দেশে ঘাপটি মেরে আছে। তাদের প্রতিহত করতে হবে। দেশের চলমান উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার বিকল্প নেই। আসন্ন নির্বাচনকে সামনে রেখে যেকোনো ধরনের ষড়যন্ত্র মোকাবেলায় প্রস্তুত থাকার আহ্বান জানান তিনি।

এদিন অনুষ্ঠানে ব্যাপক জনসমাগম নিয়ে সমর বলেন, সাভারে ট্যানারি শিল্প মালিকরা বিএনপি-জামায়াতের কর্মী সমর্থক বাঁ নেতা এমন ধারণা ভ্রান্ত, সেটি প্রমাণ হয়েছে।

বিশেষ অতিথি মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ বলেন, বঙ্গবন্ধুর ডাকে আমরা জীবন বাজি রেখেছিলাম। এই বিজয়ের মধ্য দিয়ে সেই স্বপ্নপূরণ হলেও বঙ্গবন্ধু যে স্বপ্ন নিয়ে এই স্বাধীন বাংলাদেশ ও লাল-সবুজের পতাকা এনে দিয়েছেন সেই স্বপ্নের পূর্ণাঙ্গ বাস্তবায়ন হয়নি। বঙ্গবন্ধুর দেখা সেই স্বপ্ন যেন পূরণ না হয় সেই জন্যই দেশি বিদেশী ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধুকে হত্যা করেছিল। এখনো সেই ষড়যন্ত্রকারীরা ঘাপটি মেরে আছে। আমরা যারা বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাস করি আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে আবারো জীবন বাজি রাখতে চাই।

এতে সমাপনী বক্তব্যে মো. দিল জাহান ভুঁইয়া বলেন, জাতি হিসেবে আমরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আগামী দিনে বাংলাদেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখা এবং বঙ্গবন্ধুর স্বপ্নের পরিপূর্ণ বাস্তবায়নে আমরা আবারো মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একটি নির্বাচনী অনুষ্ঠানের মাধ্যমে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে যা করণীয় জীবন বাজি রেখে হলেও তাই করতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ।

সভায় আরও উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও কাউন্সিলর হাজি ইলিয়াছুর রহমান বাবুল, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি সাঈদুল ইসলাম, বাংলাদেশ টেনার্স অ্যাসোসিয়েশনের মহাসচিব সাখাওয়াত উল্লাহ, ইউপি সদস্য শাহ আলম, মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ,আব্দুল মালেক, সামছুল আলম রিপনসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সাভার,আওয়ামী লীগ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close