• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

গোদাগাড়ীর মাদক সম্রাট রকিবুরসহ গ্রেপ্তার ২

প্রকাশ:  ২২ ডিসেম্বর ২০২৩, ১৩:৫৫
রাজশাহী প্রতিনিধি

রাজশাহী গোদাগাড়ীর মাদক সম্রাট রকিবুরসহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অপরজন বরিশালের মাহাবুব।

বুধবার দিবাগত রাতে ২০ লাখ টাকার হেরোইনসহ নিজ বাড়ী থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

জানাযায়, গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুল মতিনের নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে গোদাগাড়ী থানাধীন পৌর এলাকার রেলবাজার পদ্মা নদীর ঘাট সংলগ্ন রকিবুরের বাড়িতে বুধবার দিবাগত রাতে অভিযান চালিয়ে ২০০ গ্রাম হিরোইনসহ ২জনকে গ্রেপ্তার করে পুলিশ ।

গ্রেপ্তারকৃত হলেন- গোদাগাড়ী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড বারুইপাড়া গ্রামের মৃত আব্দুল জাব্বার এর ছেলে রকিবুর ইসলাম (৪৭) ও বরিশালের মাহবুব ইসলাম। মাহবুর হেরোইন ক্রয়ের জন্য তার বাড়ীতে অবস্থান করছিলো।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মতিন জানান, রকিবুরের বাড়ি থেকে প্রায় ২০ লাখ টাকার ২০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। এ ঘটনায় গোদাগাড়ী থানায় দুইজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে।

রকিবুর ইসলাম রাজশাহীর গোদাগাড়ীর অন্যতম শীর্ষ মাদক সম্রাট। রাজধানী ঢাকায় আছে তার আলিশান বাড়ি, বিলাসবহুল গাড়ি, গোদাগাড়ীতে আছে তার দুইটি কোটি টাকার বাড়ি, বড় দালান মার্কেট তার আছে দুইটি বিবাহিত স্ত্রী একটি ঢাকায়, আরেকটি থাকে গোদাগাড়ীতে। এই মাদক সম্রাট রকিবুরের রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় চলে তার মাদকের ব্যাবসা। তিনি বহুদিন যাবত আইনের চোখ ফাকি দিয়ে চালিয়ে যাচ্ছিল তার মাদকের রমরমা ব্যবসা। অবশেষে তিনি হিরোইনসহ ধরা পরলো গোদাগাড়ী থানা পুলিশের জালে।

গ্রেফতার,অপরাধ,রাজশাহী ও বরিশাল

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close