• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

জিন-ভূতের ভোটের মাধ্যমে নির্বাচিত হতে চাই না: এলজিআরডি মন্ত্রী

প্রকাশ:  ২৫ ডিসেম্বর ২০২৩, ০০:০০
পূর্বপশ্চিম ডেস্ক

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনের আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, জিন-ভূতের ভোটের মাধ্যমে নির্বাচিত হতে চাই না, জনগণের ভোটের মধ্যে নির্বাচিত হতে চাই। আমার নির্বাচনি এলাকা লাকসাম ও মনোহরগঞ্জ উপজেলায় ব্যাপক উন্নয়ন হয়েছে। সারা দেশেই উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়ন হয়েছে। নৌকা মার্কা মানে দেশের মানুষের উন্নয়ন, নৌকা মার্কায় ভোট দিলে দেশের মানুষ শান্তিতে থাকে এবং দেশে ব্যাপক উন্নয়ন হয়।

রোববার দিনব্যাপী মনোহরগঞ্জ উপজেলার ৪টি ইউনিয়ন মৈশাতুয়া, মান্দারগাঁও উচ্চ বিদ্যালয় মাঠ, হাসনাবাদ ও ঝলম দক্ষিণ ইউনিয়নে মির্জাপুর উচ্চ বিদ্যালয়ে গণসংযোগ ও উঠান বৈঠকে মন্ত্রী এসব কথা বলেন।

লাকসাম-মনোহরগঞ্জবাসীকে নৌকা প্রতীকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিতে আওয়ামী লীগের নেতাকর্মীদের কাজ করার আহ্বান জানিয়ে তিনি বলেন, আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও মহিলা লীগের সমস্ত নেতাকর্মী ভোটারদের ভোটকেন্দ্রে আনার জন্য উৎসাহিত করবেন। কোনো প্রকার জবরদস্তি নয় বরং ভোটারদের বোঝাতে হবে ভোটাধিকার তার নাগরিক অধিকার।

মন্ত্রী এ সময় ভোটকেন্দ্রে কোনো প্রকার অস্থিতিশীলতা তৈরির অপপ্রয়াস রুখে দিতে এবং জালভোট দেওয়া থেকে সবাইকে বিরত থাকার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার আবদুল কাইয়ুম চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, এলজিআরডি মন্ত্রীর উন্নয়ন সমন্বয়ক মো. কামাল হোসেন, ইউপি চেয়ারম্যান মো. কামাল হোসেন, আলমগীর হোসেন বিএসসি, আশিকুর রহমান হাওলাদার হিরন, উপজেলা যুবলীগের আহ্বায়ক দেওয়ান জসিম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান শামীম, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বিপ্লবসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগসহ সহযোগী সংগঠনের নেতারা।

নির্বাচন,কুমিল্লা,এলজিআরডি মন্ত্রী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close