• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল বাসের নিচে, অত:পর আগুন

প্রকাশ:  ২৫ ডিসেম্বর ২০২৩, ১৭:১১
পাবনা প্রতিনিধি

পাবনার ঈশ্বরদীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাসের নিচে ঢুকে গেছে একটি মোটরসাইকেল। আর সেই মোটরসাইকেলের ট্যাংকি ফেটে আগুন ধরে যায়। এতে পুড়ে গেছে বাস ও মোটরসাইকেলটি। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

সোমবার (২৫) ডিসেম্বর বিকেল সাড়ে তিনটার দিকে ঈশ্বরদী-বাঘা আঞ্চলিক মহাসড়কের ভাদুর বটতলা তেলপাম্পের সামনে ঘটে এ দূর্ঘটনা। এ ঘটনায় সুপার সনি নামের একটি বাস ও মোটরসাইকেলটি সম্পূর্ন পুড়ে যায়।

স্থানীয়রা জানায়, যাত্রী নিয়ে রাজশাহীর বাঘা থেকে বাসটি ঈশ্বরদীর দিকে যাচ্ছিলো। পথিমধ্যে ভাদুর বটতলা তেলপাম্পের সামনে বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বাসের নিচে ঢুকে যায়। পরে মোটরসাইকেলের ট্যাংকি ফেটে আগুন ধরে যায়। সেখান থেকে পুরো বাসে আগুন ধরে যায়।

দূর্ঘটনার পরপরই টের পেয়ে বাসের চালক-হেলপারসহ যাত্রীরা দ্রুত বাস থেকে নেমে গেলে কেউ হতাহত হয়নি। এদিকে, ঘটনার পরই পালিয়ে যায় মোটরসাইকেল চালক।

ঈশ্বরদী ফায়ার সার্ভিস ইউনিটের ওয়্যার হাউস ইন্সপেক্টর অপু কুমার মন্ডল এ তথ্য নিশ্চিত করে বলেন, 'বাসে অগ্নিকাণ্ডের ঘটনা শোনার পর দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এখন পর্যন্ত কোন হতাহত হয়নি। আমরা কাউকে আহত অবস্থায় পাওয়া যায়নি। মোটরসাইকেলের ট্যাংকি ফেটে আগুন ধরেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।'

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, 'বাঘা থেকে বাসটি আসছিল, আর মোটরসাইকেলটি সামনে থেকে ছিটকে গিয়ে বাসের নিচে ঢুকে আগুন ধরে যায়। কেউ হতাহত হয়নি। মোটরসাইকেল চালককেও পাওয়া যায়নি।'

এটা কোনো নাশকতা কি না জানতে চাইলে ওসি বলেন, 'এটা কোনো নাশকতার ঘটনা নয়। একটি দূর্ঘটনাই বলে ধারণা করছি।'

বাসে আগুন,অগ্নিসংযোগ,দুর্ঘটনা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close