• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

৭ জানুয়ারির নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ: তোফায়েল আহমেদ

প্রকাশ:  ২৮ ডিসেম্বর ২০২৩, ২২:৫৯
পূর্বপশ্চিম ডেস্ক

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক মন্ত্রী ও নৌকা প্রতীকের প্রার্থী তোফায়েল আহমেদ বলেন, ৭ জানুয়ারির নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ। কারণ এই নির্বাচনে যদি আপনারা ভোট দেন তবে আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসবে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হবেন। তিনি প্রধানমন্ত্রী হলে আমরা এ ভোলাকে গ্যাসভিত্তিক শিল্পনগরীতে গড়ে তুলব। আর ভোলা-বরিশাল ব্রিজ নির্মাণ হলে আর গ্যাসভিত্তির শিল্পনগরী হলে ভোলা হবে বাংলাদেশের মধ্যে একটা শিল্প জেলা।

বৃহস্পতিবার বিকালে ভোলার শিবপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত নির্বাচনী পথসভায় বক্তৃতাকালে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি উপস্থিত কয়েক হাজার নারী ও পুরুষ ভোটারদের ৭ জানুয়ারি নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার অনুরোধ জানান।

এ সময় শিবপুর ইউনিয়নে বেসরকারি ইকোনমিক জোন গড়ে ওঠা প্রসঙ্গে তিনি বলেন, এখানে শিল্পকারখানা গড়ে উঠলে এলাকার মানুষের কর্মসংস্থান হবে। যুবকরা আর বেকার থাকবে না। এটি এই এলাকার মানুষের জন্য সুখবর বলেও তিনি উল্লেখ করেন।

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল বাছেদের সভাপতিত্বে এ সময় আরো বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগ সহসভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা আওয়ামী লীগ সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারফ হোসেন, জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, ইউপি চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ কোষাধ্যক্ষ মো. জসিম উদ্দিন প্রমুখ। পরে তোফায়েল আহমেদ আরও কয়েকটি সভায় অংশ নেন।

তোফায়েল আহমেদ,আওয়ামী লীগ,ভোলা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close