• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মায়ের সাথে অগ্নিদগ্ধ জাফরার মৃত্যুর চারদিন পর ছোট ভাই মায়ানের মৃত্যু

প্রকাশ:  ২৯ ডিসেম্বর ২০২৩, ২৩:৪৮
আনোয়ার হোসেন, ভালুকা প্রতিনিধি

ময়মনসিংহের ভালুকায় মায়ের সাথে অগ্নিদগ্ধ হয়ে আহত সহোদর দুই ভাই বোনের মধ্যে জাফরার (৭) মৃত্যুর চারদিন পর ছোট ভাই মায়ানেরও (৮ মাস) মৃত্যু হয়েছে। শনিবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই শিশুর মৃত্যু হয়। বিষয়টি নিশ্চত করেছেন শিশুর বাবা রবিন মিয়া।

পরিবার ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, ভালুকা খাদ্যগুদামের নিরাপত্তা প্রহরী গফরগাঁও উপজেলার উপজেলার মশাখালী গ্রামের রবিন মিয়া ভালুকা পৌরসভার আবুল ফজল সাত্তারের বাড়িতে স্ত্রী মনি আক্তার, শিশু সন্তান জাফরা (৭) ও মায়ানকে (৮ মাস) নিয়ে ভাড়া থাকতেন।

৯ ডিসেম্বর রাতে ঘরে কয়েল জ্বালিয়ে মনি আক্তার তাঁর দুই সন্তান নিয়ে ঘুমিয়ে পড়েন। ওই সময় রবিন মিয়া বাসায় ছিলেন না। গভীর রাতে তাঁদের চিৎকার শুনে ছুটে যান প্রতিবেশীরা। ঘরে আগুন দেখে তাঁরা ফায়ার সার্ভিসকে খবর দেন। ভালুকা ফায়ার সার্ভিসের সদস্যরা ভোর পৌনে ছয়টার দিকে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুনে ঘরের সব আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। মনি আক্তার তাঁর মেয়ে জাফরা ও মায়ান (৮ মাস) নামের দুই সন্তানকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হয়।

পরে উন্নত চিকিৎসার জন্য তাঁদের রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে অস্ত্রপাচারের মাধ্যমে জাফরা ও মায়ানের দুই পা-ই কেটে ফেলেন চিকিৎসকেরা। একই হাসপাতালে তাদের মা মনি আক্তারও চিকিৎসাধীন রয়েছেন। ১৫ দিন মৃত্যু সঙ্গে যুদ্ধ করে ২৫ ডিসেম্বর ভোরে জাফরা না ফেরার দেশে চলে যায় এবং বোন মারা যাওয়ার চারদিন পর শনিবার সন্ধ্যায় মায়ানও মারা যায়।

নিহত,অগ্নিদগ্ধ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close