• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

পূর্বধলায় সৎ ভাইকে পিটিয়ে হত্যা, স্বামী-স্ত্রী গ্রেফতার

প্রকাশ:  ৩০ ডিসেম্বর ২০২৩, ২৩:৪৮
হলি সিয়াম শ্রাবণ, ময়মনসিংহ প্রতিনিধি

নেত্রকোণার পূর্বধলায় পূর্ব বিরোধের জেরে সৎ ভাই নজরুল ইসলামকে পিটিয়ে হত্যার ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার ময়মনসিংহ র‌্যাব -১৪ সদর দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এর আগে ঐ দিন ভোর পাঁচটার দিকে নেত্রকোণা সদর থানার ঠাকুরকোণা ইউপির তাতিয়র চরপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- নেত্রকোণার পূর্বধলা থানার বড়রিয়া গ্রামের মো. সুলতান মিয়া ও তার স্ত্রী আসমা খাতুন।

এ বিষয়ে ময়মনসিংহ র‌্যাব-১৪ সদর দফতরের উপপরিচালক মো. আনোয়ার হোসেন বলেন, নজরুল ইসলামের সঙ্গে তার সৎ ভাই সুলতানসহ পরিবারের কয়েকজনের দীর্ঘদিন যাবত বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। গত ২১ অক্টোবর তাদের বিরোধ মীমাংসার জন্য স্থানীয়ভাবে সালিশের ব্যবস্থা করা হয়। ঐ দিন সালিশ দরবার শুরু হওয়ার আগেই সুলতানসহ অন্যরা পূর্বপরিকল্পিতভাবে বাঁশের লাটিসোটা ও মুগুর দিয়ে নজরুলকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে আশপাশের লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় শ্যামগঞ্জ বাজারে একটি ক্লিনিকে নিয়ে গেলে ইসিজি পরীক্ষা করে মৃত ঘোষণা করা হয়।

তিনি বলেন, এ ঘটনায় ২৪ অক্টোবর নিহতের ছেলে পাঁচজনের নাম উল্লেখ করে আরো ৪-৫ জনকে অজ্ঞাত আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন। কিন্তু ঘটনার পর পরই নিজদের বাড়ি থেকে পালিয়ে যায় আসামিরা। শনিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তির সহায়তায় সুলতান ও তার স্ত্রী আসমাকে গ্রেফতার করা হয়। তাদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

অপরাধ,হত্যা,গ্রেফতার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close