• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রবাসী নারীর অনশন

প্রকাশ:  ৩১ ডিসেম্বর ২০২৩, ১৬:৩১
গাজীপুর সংবাদদাতা

গাজীপুরের কাপাসিয়া উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন জর্ডান প্রবাসী এক নারী। ঘটনার পর থেকে প্রেমিক আসাদ বাড়ি থেকে পালিয়েছেন।

শনিবার (৩০ ডিসেম্বর) উপজেলার টোক ইউনিয়নের ডুমদিয়া গ্রামের দক্ষিণ পাড়া ডাক্তারের বাড়িতে অনশনে বসেন ওই নারী। তিনি একই এলাকার কাশেরা গ্রামের বাসিন্দা।

জানা যায়, প্রতিবেশী কিতাব আলীর ছেলে মোশাররফের সঙ্গে ওই নারীর ৯ বছর আগে বিয়ে হয়। তবে তার মেহেদির রং মুছে যাওয়ার আগেই স্বামী মোশাররফ মারা যান। স্বামীর মৃত্যুর বছরখানেক পর জর্ডানে পাড়ি জমান ওই নারী।

২০২২ সালের ২৯ এপ্রিল দুই মাসের ছুটিতে দেশে আসেন। হঠাৎ তার দাদি অসুস্থ হলে ওষুধ কেনার জন্য ডুমদিয়া বাজারের আসাদের দোকানে গেলে তার সঙ্গে পরিচয় হয়। তারা ফোন নম্বর আদান-প্রদান করেন। পরে তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন।

তবে বিয়ের আশ্বাসে বিভিন্ন এলাকায় নিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন এবং কয়েক লাখ টাকা হাতিয়ে নেন আসাদ। আরো দু-এক বছর প্রবাসে থেকে দেশে ফিরে এলে বিয়ে করবেন এমন আশ্বাসে ছুটি শেষ করে ওই নারী জর্ডানে চলে যান।

গত ২৩ ডিসেম্বর দেশে এসে আসাদকে বিয়ে করার কথা বললে তিনি টালবাহানা শুরু করেন। পরে শনিবার সকাল থেকে বিয়ের দাবিতে প্রেমিক আসাদের বাড়িতে অনশন শুরু করেন তিনি।

ভুক্তভোগী নারী বলেন, বিয়ের আশ্বাসে গত দুই বছরে জর্ডান থেকে আসাদ ও তার পরিবারকে প্রায় সাত লাখ টাকা দিয়েছি। বিয়ের আশ্বাসে সে আমার সঙ্গে শারীরিক সম্পর্ক করেছে। এখন সে বলে আমাকে বিয়ে করলে তার পরিবারের মান-সম্মানের হানি হবে।

এ বিষয়ে অভিযুক্ত প্রেমিক আসাদ গণমাধ্যমে কোনো বক্তব্য দিনে রাজি হননি।

টোক নয়নবাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ সুজন তালুকদার বলেন, ঘটনাটি সত্য। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

অনশন,নারী,প্রবাসী,বিয়ে,দাবি,গাজীপুর

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close