• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
  • ||

ভালুকায় নির্বাচনী ক্যাম্পে হামলা ও কর্মীদের মারধরের প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশ:  ৩১ ডিসেম্বর ২০২৩, ১৬:৫০
ভালুকা (ময়মনসিংহ)প্রতিনিধি

ময়মনসিংহ-১১ ভালুকায় আসনে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী এম.এ ওয়াহেদ এর নির্বাচনী ক্যাম্পে হামলা ও কর্মীদের মারধরের প্রতিবাদে এবং নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩১শে ডিসেম্বর) দুপুরে উপজেলা সদরের ওয়াহেদ টাওয়ারে আয়োজিত সংবাদ সম্মেলনে ট্রাক প্রতীকের সমন্বয়কারী ইফতেখার আহমেদ সুজন লিখিত বক্তব্যে জানান, নৌকা প্রতিকের প্রার্থী কাজিম উদ্দিন আহম্মেদ ধনু'র কর্মী-সমর্থকরা সোমবার রাতে উপজেলা ধলিয়া এলাকায় ট্রাক প্রতীকের নির্বাচনী ক্যাম্পে হামলা, ভাংচুর ও কর্মীদের মারধর করে আহত করা হয়েছে। এ ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম সহ নয় জন আহত হয়ে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

এ বিষয়ে ট্রাক প্রতীকের সমন্বয়কারী ইফতেখার আহমেদ সুজন বাদী হয়ে আদনান খান (৩২) ও আশিকুর রহমান(৩৬) সহ চব্বিশ জনকে আসামী করে ভালুকা মডেল থানায় একটি মামলা ( মামলা নং-২৮/২৩) দায়ের করা হয়ছে।

এর আগে উপজেলার কাচিনা, ডাকাতিয়া, উথুরা ইউনিয়ন সহ বিভিন্ন এলাকায় নির্বাচনী ক্যাম্পে হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটিয়েছে নৌকার কর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: গোলাম মোস্তফা, আঞ্চলিক শ্রমিক লীগের সভাপতি নজরুল ইসলাম সরকার, সেচ্ছাসেবক লীগের সভাপতি জাকির হোসেন শিবলী, যুবলীগের সাধারণ সম্পাদক এজাদুল হক পারুল,৷

শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক সাদিকুর রহমান তালুকদার,যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক খোকন হোসেন ঢালী সহ নেতাকর্মীরা। ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ শাহ মোহাম্মদ কামাল আকন্দ জানান এ ঘটনায় মামলা রুজু হয়েছে আসামি গ্রেফতারের প্রক্রিয়া চলছে।

হামলা,নির্বাচন,মারধর

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close