• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

পিরোজপুরে নির্বাচনি সহিংসতায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকের মৃত্য

প্রকাশ:  ০৪ জানুয়ারি ২০২৪, ১২:৪৪
পিরোজপুর সংবাদদাতা

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় নির্বাচনি সহিংসতায় প্রতিপক্ষের হামলায় জাহাঙ্গীর পঞ্চাইত নামের কলার ছড়ি প্রতীকের এক সমর্থকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত জাহাঙ্গীর পঞ্চাইত (৫৫) মঠবাড়িয়া উপজেলার মিরুখালী ইউনিয়নের নাগ্রাভাংগা গ্রামের তোতাম্বর পঞ্চাইতের ছেলে।

নিহতের ভাইয়ের ছেলে এবং স্থানীয় চৌকিদার শাহ আলম জানান, বুধবার বিকেলে বাড়ি থেকে বাদুরা বাজারে যাওয়ার সময় প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে এবং হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে জাহাঙ্গীরকে। এরপর স্বজনরা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে প্রথমে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে রাতেই জাহাঙ্গীরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৮টার দিকে মারা যায় জাহাঙ্গীর।

শাহ আলমের দাবি ঈগল প্রতীকের আরেক স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান এমপি রুস্তুম আলী ফরাজির লোকজনই তার চাচাকে হত্যা করেছে। তবে ঘটনার বিষয়ে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী রুস্তুম আলী ফরাজীর কোনো বক্তব্য পাওয়া যায়নি।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম বলেন, পূর্ব শত্রুতার জেড় ধরেই এ হত্যাকাণ্ড ঘটেছে।

পুলিশ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

মৃত্য,সমর্থক,পিরোজপুর,নির্বাচনি,সহিংসতা,স্বতন্ত্র প্রার্থী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close