• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নান্দাইলে ভোটকেন্দ্রে আগুন দেওয়ার ঘটনায় তিনজন আটক

প্রকাশ:  ০৬ জানুয়ারি ২০২৪, ১৮:৩৯
পূর্বপশ্চিম ডেস্ক

ময়মনসিংহের নান্দাইল উপজেলার হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে দুর্বৃত্তদের আগুন দেওয়ার ঘটনায় যুবদল ও কৃষক দলের তিন নেতাকে আটক করেছে পুলিশ। আজ শনিবার উপজেলার সিংরইল ইউনিয়নের আলাবক্সপুর ও কচুরি গ্রাম থেকে তাঁদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন সিংরইল ইউনিয়ন যুবদলের প্রচার সম্পাদক ও আলাবক্সপুর গ্রামের বাসিন্দা মো. মতিউর রহমান, সাংগঠনিক সম্পাদক ও কচুরি গ্রামের মো. সোহেল (২৯) ও ইউনিয়ন কৃষক দলের সহসভাপতি ও আলাবক্সপুর গ্রামের বাসিন্দা আবদুল কাইয়ুম মজনু (৫০)।

ভোটকেন্দ্রে আগুন দেওয়ার ঘটনায় তিনজনকে আটকের বিষয়টি নিশ্চিত করে ময়মনসিংহের গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মো. সুমন মিয়া প্রথম আলোকে বলেন, ভোটকেন্দ্রে আগুন দিয়ে নাশকতা সৃষ্টির ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এর আগে আজ ভোরে প্রাথমিক বিদ্যালয়ের একটি ভবন থেকে ধোঁয়া বের হতে দেখে আশপাশের এলাকার লোকজন হইচই শুরু করেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস, উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে যান। খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলার হরিপুর গ্রামে অবস্থিত ভোটকেন্দ্রটির বুথসংখ্যা ৪। ভোটারসংখ্যা নারী-পুরুষ মিলিয়ে ২ হাজার ১৮৫।

নান্দাইল ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. সাইদুল ইসলাম বলেন, দুর্বৃত্তরা বিদ্যালয় ভবনের ১০টি কক্ষে আগুন ধরানোর চেষ্টা করেছে। এর মধ্যে চারটি কক্ষের বেঞ্চসহ আসবাবপত্র পুড়ে গেছে। ছুটির দিন থাকায় বিদ্যালয়টি বন্ধ ছিল।

সিংরইল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম বলেন, বিদ্যালয়ের তিনটি কক্ষের বেঞ্চ, বৈদ্যুতিক পাখা ও অন্যান্য সরঞ্জাম পুড়ে গেছে। আগুনের উত্তাপে পাকা ভবনের পলেস্তারা খসে পড়েছে।

আগুন,ভোটকেন্দ্রে,দ্বাদশ সংসদ নির্বাচন,ময়মনসিংহ বিভাগ,নান্দাইল

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close