• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ময়মনসিংহ-১০ আসনে দুই স্বতন্ত্র প্রার্থীর নির্বাচন বর্জন

প্রকাশ:  ০৭ জানুয়ারি ২০২৪, ১৩:৫৬
ময়মনসিংহ সংবাদদাতা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-১০ আসনে নৌকার প্রার্থীর সমর্থকদের কেন্দ্র দখল ও প্রকাশ্যে ভোট দেওয়ার অভিযোগ এনে নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন দুই স্বতন্ত্র প্রার্থী। তারা হলেন- অ্যাড. কায়সার আহমেদ (ঈগল) ও ডা. আবুল হোসেন দিপু (ট্রাক)।

রোববার (৭ জানুয়ারি) বেলা ১১টার দিকে ডা. আবুল হোসেন দীপু ও অ্যাড. কায়সার আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

অ্যাড. কায়সার আহমেদ বলেন, নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হওয়ার আশায় অংশগ্রহণ করি কিন্তু আমার নির্বাচনী এলাকা ময়মনসিংহ-১০ গফরগাঁও আসনের গফরগাঁও ও পগলা থানা এলাকায় নৌকার প্রার্থী ফাহমি গোলন্দাজ বাবেলের সমর্থকেরা কেন্দ্র দখল করে নিয়ে আমার এজেন্টদের বের করে দিয়ে প্রকাশ্যে নৌকা প্রতীকে সিল মারছে।

বিষয়টি জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কাছে জানিয়েছি। নির্বাচন সুষ্ঠু ও অবাদ-নিরপেক্ষ করার জন্য তার আন্তরিক চেষ্টার পরও মাঠ পর্যায়ের নিয়োজিত কর্মকর্তাদের অসহযোগিতায় ও এক পেশী আচরণের কারণে নির্বাচন বর্জন করলাম।

এ বিষয়ে ড. আবুল হোসেন দিপু বলেন, গফরগাঁও ও পাগলা থানার অধিকাংশ কেন্দ্র নৌকার প্রার্থীর সমর্থকেরা দখলে নিয়ে প্রকাশ্যে জোর পূর্বক সিল মারছে, কিন্তু প্রশাসন নীরব। আমি জেলা রিটার্নিং কর্মকর্তা, সহকারী রিটার্নিং কর্মকর্তাসহ সবাইকে অবহিত করেছি। কিন্তু প্রতিকার না পেয়ে আমি নির্বাচন বর্জন করলাম।

জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী বলেন, দুই স্বতন্ত্রপ্রার্থীর নির্বাচন বর্জনের বিষয়টি সাংবাদিকদের মাধ্যমেই জানতে পারছি। তবে প্রার্থীরা কেউ আমাদের লিখিতভাবে জানায়নি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

ময়মনসিংহ,বর্জন,নির্বাচন,আসন,স্বতন্ত্র প্রার্থী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close