• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সুনামগঞ্জ-৪ আসনে নৌকার পক্ষে জাল ভোটের অভিযোগ জাপা প্রার্থীর

প্রকাশ:  ০৭ জানুয়ারি ২০২৪, ১৮:০৮
সুনামগঞ্জ সংবাদদাতা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৪ আসনে প্রিজাইডিং অফিসারের সহায়তায় জাল ভোট প্রদানের অভিযোগ জাতীয় পার্টির প্রার্থী পীর ফজলুর রহমান মিসবাহ। রোববার (৭ জানুয়ারি) দুপুরে নিজ বাসায় সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন তিনি।

পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, মোহনপুর ইউপির বানীপুর কেন্দ্রে জাল দেয়া হচ্ছে। ঐ কেন্দ্রের প্রিজাইডিং অফিসার রামানুজ রায় আওয়ামী লীগের এজেন্টদের কাছে ব্যালট তুলে দেন এবং তারা সিল মেরে পুনরায় তার কাছে দেন।

রামানুজ রায়কে প্রিজাইডিং অফিসার না দিতে রির্টানিং কর্মকর্তার কাছে অভিযোগ দিয়ে ছিলাম। একই সাথে অনেক সরকারি কর্মকর্তা কর্মচারীর বিরুদ্ধে অভিযোগ করেছিলাম তাদেরকে যাতে নির্বাচন সংশ্লিষ্ট কাজে না দেয়া হয়। কিন্তু রির্টানিং কর্মকর্তা তা শুনেন নি।

আমি জাল ভোট প্রদানের সংবাদ পাওয়ার সাথে সাথে রির্টানিং কর্মকর্তার কাছে মূখিক ভাবে জানিয়েছি বানীপুর কেন্দ্রে ভোট বন্ধ রাখার জন্য কিন্তু তা তিনি করছেন না।

এছাড়া নৈনগাঁও, আমপাড়া, খাইয়ার গাঁও, রতারগাঁও, বাগবের, সাতগাঁও কেন্দ্র প্রিজাইডিং অফিসারের সহায়তায় জাল ভোট প্রদান করা হচ্ছে।

এতে সকল কেন্দ্রের প্রিজাইডিং অফিসাররা ব্যালট দিয়ে নৌকার এজেন্টদের সহায়তা করেছেন।

পীর ফজলুর রহমান মিসবাহ আরন্ অভিযোগ করেন, ভোট কোনোভাবেই সুষ্ঠ হচ্ছে না। সুষ্ঠ হলে ফলাফল আমাদের পক্ষে আসবে। হেরে যাওয়ার ভয়ে জাল ভোট দেয়া হচ্ছে বিভিন্ন কেন্দ্রে। এভাবে চলতে থাকলে ভোট বর্জনও করতে পারি আমি। এ জন্য আমি নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করছি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

সুনামগঞ্জ,প্রার্থী,জাপা,অভিযোগ,ভোট,জাল,সুনামগঞ্জ-৪,আসন,নৌকা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close